চাঁদরাতে জেমসের নতুন গান

74
বিজয়ের মাসে যেসব মঞ্চে দেখা যাবে জেমসকে

দুষ্টু ছেলেদের ‘গুরু’ নগরবাউল জেমস। তার নাম শুনলেই ভক্তের উন্মাদনা বেড়ে যায়। গুরু হিসেবে খ্যাত জেমসের গান মানেই শ্রোতাদের সীমাহীন উচ্ছ্বাস। আর তিনি যখন কনসার্টে গিটার হাতে গাইতে শুরু করেন, তখন সামনে থাকা হাজারো ভক্তের হৃদয়ে ঝড় ওঠে।প্রিয় গায়কের সঙ্গে কণ্ঠ মেলান সবাই। যেন এক অন্য ভুবনে চলে যেতে চায় সবাই। সেই ভক্তদের জন্য দারুণ খবর।দীর্ঘ এক যুগ পর নগরবাউল খ্যাত জেমস ফিরছেন গানে। চাঁদরাতে প্রকাশ হবে তার কণ্ঠের নতুন গান। দেশজুড়ে ইতোমধ্যেই জেমস ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষার প্রহর গুনতে শুরু করেছেন।

বৃহস্পতিবার (২৮ এপ্রিল) আনুষ্ঠানিকভাবে নতুন এই গানের ঘোষণা দেওয়া হয়। একই সঙ্গে গানের প্রকাশনা বসুন্ধরা ডিজিটালের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন জেমস। অনুষ্ঠানে কথা বলেন দীর্ঘ বিরতির পর মৌলিক গানে ফেরা প্রসঙ্গে।

অনুষ্ঠানে জেমস বলেন, ‘আমাকে সম্পূর্ণ স্বাধীনতা দিয়েছে। বলেছে, আপনার যা ইচ্ছা যেভাবে ইচ্ছা করতে পারেন। এটা একজন শিল্পীর জন্য অনেক সম্মানের এবং ভালো দিক। বসুন্ধরার অ্যাপ্রোচটা আমার ভালো লেগেছে। এ জন্যই গান করছি। অন্য কোনো কারণ নেই।’

কেবল একটি নয়, ঈদের পর আরও কয়েকটি গানও প্রকাশ হবে বলে জানান জেমস। এরপর সবগুলো গান একসঙ্গে অ্যালবাম আকারে প্রকাশিত হবে। আপাতত চাঁদরাতের চমকটার জন্য অপেক্ষায় সবাই।

জানা গেছে, গানটির কথা লেখার পাশাপাশি সুরও করেছেন জেমস। এর ভিডিওচিত্রে তিনি অংশ নিয়েছেন। তবে এখনই গানের নাম জানাতে চাইছেন না সংশ্লিষ্টরা। সব কিছু চাঁদরাতেই প্রকাশ করতে চান গানের সবাই।

x