চাঁপাইনবাবগঞ্জের কৃতি সন্তান হালিম রাজ এলডিপি’র কেন্দ্রীয় কমিটির সা, সম্পাদক নির্বাচিত

0 19

ফয়সাল আজম অপু, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: আন্তর্জাতিক স্বেচ্ছাসেবী সংগঠন এপেক্স ক্লাবস অব বাংলাদেশের ওয়েভ মাস্টার এপেক্সিয়ান এম এ হালিম রাজ এলডিপি’র কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন।

 তিনি সামাজিক কার্যক্রমের পাশাপাশি জাতীয় রাজনীতিতেও সম্পৃক্ত। সেবা, সৌহার্দ্য, সুনাগরিকত্ব এই মটো নিয়ে কাজ করা স্বেচ্ছাসেবী সংগঠন ‘এপেক্স বাংলাদেশ’ সারাদেশেই তাদের সেবা কার্যক্রম চালিয়ে যাচ্ছে।

আর এপেক্সিয়ান এম এ হালিম রাজ-এর হাত ধরে কাজ চলছে চাঁপাই নবাবগঞ্জেও। নিজের পরিচয় গোপন করে আন্তর্জাতিক স্বেচ্ছাসেবী সংগঠন এপেক্স ক্লাবস অব

বাংলাদেশের ওয়েভ মাস্টার এপেক্সিয়ান এম এ হালিম রাজ দাঁড়িয়েছেন অসহায় মানুষের পাশে। প্রতিনিয়ত তাদের কাছে পৌঁছে দিচ্ছেন খাদ্যসমগ্রী। বিশিষ্ট রাজনৈতিক নেতা এপেক্সিয়ান এম এ হালিম রাজ দেশে চলমান সংকট নিয়ে চিন্তিত ৷ আর তারই অংশ হিসেবে চাঁপাই নবাবগঞ্জেও চলছে তাদের বিস্তর কার্যক্রম। বিশ্বব্যাপী মহামারী আকার ধারণ করা প্রাণঘাতী নভেল করোনা ভাইসের (কোভিড-১৯) কারণে মানুষ এখন ঘরবন্দী। 

তাদের মাঝে বিতরণ করা হয়েছে খাদ্য সামগ্রী। সারাদেশের জনগণ সরকারের অঘোষিত লক ডাউনের ফলে নিজেদের স্বেচ্ছায় ঘরবন্দী করেছেন। সামাজিক যোগাযোগ মাধ্যমের সুবাদে সচেতন নাগরিকগণ অন্যদের সচেতন করে যাচ্ছেন । বর্তমান বিরাজমান পরিস্থিতিতে বিপাকে পড়েছে দেশের মধ্যবিত্ত ও নিম্নআয়ের জনগণ। 

তাদের পাশে দেশের মানুষকে করোনার ভয়াবহতা থেকে রক্ষায় সামাজিক যোগাযোগের মাধ্যমে বেশ কয়েকবার বার্তাও দিয়েছেন। এছাড়াও সাধারণ মানুষদের সহস্রাধিক মাস্ক, হ্যান্ড গ্লাভস ও বিতরণ করেছেন এলডিপি’র কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক উদীয়মান রাজনীতিবিদ এম এ হালিম রাজ।

Leave A Reply

Your email address will not be published.