চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ রেডিয়্যান্ট স্কুল এন্ড কলেজের পরীক্ষা স্থগিত

0 31
ফয়সাল আজম অপু, বিশেষ প্রতিনিধিঃ চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ পৌর বাসস্টান্ডে অবস্থিত রেডিয়্যান্ট স্কুল এন্ড কলেজের ১ম সাময়িক পরীক্ষা স্থগিত করেছে চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসন। ৪ জুন রেডিয়্যান্ট স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোঃ সারোয়ার জাহান ১৬ জুন হতে ষষ্ঠ শ্রেণী থেকে দশম শ্রেণি পর্যন্ত প্রথম সাময়িক পরীক্ষা অনুষ্ঠিত হবে মর্মে ছাত্র-ছাত্রীদের পরীক্ষার ফী জমা দেওয়াসহ পরীক্ষার রুটিন দিয়ে একটি নোটিশ জারি করেন।
বিষয়টি জেলা প্রশাসন অবগত হবার পর রবিবার (৭ জুন) দুপুর ২টায় চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসক এ জেড নুরুল হক বর্ণিত স্কুলের অধ্যক্ষকে ফোন করে পরীক্ষা স্থগিত করার ও ছাত্র-ছাত্রীদের পরীক্ষার ফী বাবদ নেওয়া টাকা ফেরত দেয়ার নির্দেশ দেন। নির্দেশ পাবার পর অধ্যক্ষ মোঃ সারোয়ার জাহান তরিঘড়ি করে রোববার বিকাল ৫টায় প্রথম সাময়িক পরীক্ষা স্থগিত ও ছাত্র- ছাত্রীদের পরীক্ষার ফি ফেরত দেয়া হবে মর্মে একটি নোটিশ জারী করেন। 
অধ্যক্ষ সারোয়ার জাহান বলেন, করোনার কারণে ছাত্র-ছাত্রীদের লেখাপড়ায় ফিরিয়ে আনার উদ্দেশ্যে পরীক্ষাটি অনলাইনে নিতে চেয়েছিলাম কিন্তু নোটিশে তা উল্লেখ করা হয়নি। পরে জেলা প্রশাসকের নির্দেশে পরীক্ষা স্থগিত করা হয়েছে। যেসকল ছাত্র-ছাত্রীদের পরীক্ষা ফি নেয়া হয়েছে তা দ্রূত ফেরত হবে বলে জানান তিনি।

Leave A Reply

Your email address will not be published.