চাঁপাইনবাবগঞ্জের শিবতলায় পরকিয়ার জেরে স্ত্রীর ছুরির আঘাতে আশংকাজনক স্বামী

56

ফয়সাল আজম অপু : চাঁপাইনবাবগঞ্জের শিবতলা মোড়ে চলন্ত মোটরসাইকেলের পিছন থেকে স্বামীকে স্ত্রীর ছুরির আঘাত করলে আশঙ্কাজনক অবস্থায় রাজশাহী মেডিকেলে রেফার্ড করা হয়েছে। স্ত্রীর অভিযোগ স্বামী পরকীয়ায় লিপ্ত। ঘটনাটি বৃহস্পতিবার (৩০ জুন) রাতে ঘটে।

পরকিয়ার অভিযোগে স্বামীকে ধারালো চাকু দিয়ে গলায় কোপ দেয় স্ত্রী। পরে স্থানীয়রা আহত অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে চাঁপাইনবাবগঞ্জ ২৫০ সয্যা বিশিষ্ট জেলা হাসপাতালে নেয়। পরে অবস্থার অবনতি হলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে। বৃহস্পতিবার রাত ১০ টার সময় চাপাইনবাবগঞ্জ পৌরসভার শিবতলা মোড়ে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী কাওসার জানান, হঠাৎ করেই মোটরসাইকেল থেকে নেমে একজন ব্যক্তি রাস্তায় রক্তাক্ত অবস্থায় দৌড়াচ্ছে, তার পিছনেই একজন মহিলা হাতে চাকু নিয়ে তাকে ধরার জন্য চেষ্টা করছে। এসময় সাধারণ জনগণ মহিলাকে চারদিক থেকে আটকিয়ে দেয়। পরে আশংকা জনক অবস্থায় আহত ব্যক্তিকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে যায়।

পরে মহিলা বলে ও আমার স্বামী। আমি সুযোগ বুঝে ধারালো চাকু দিয়ে স্বামীকে গলা কেটে হত্যা করার চেষ্টা করি। পরে স্থানীয় জনগণ পুলিশকে বিষয় টি অবগত করে, পুলিশ এসে মহিলাকে আটক করে থানায় নিয়ে যায়।

চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার আংগাড়িয়া পাড়ার মৃত আব্দুল্লাহিল কাফির ছেলে আতাউর (৩৪) এর সঙ্গে সদর উপজেলার নায়ারণপুর ইউনিয়নের মেসবাহুল হকের মেয়ে বিলকিস (২৮) সাথে প্রায় ৯ বছর আগে বিয়ে হয়। তাদের পরিবারের রয়েছে দুই সন্তান। সঠিক পারিবারিক সমস্যা কি কারণে এখনো তা জানা যায় নি।

২৫০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতাল চাঁপাইনবাবগঞ্জের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক জানান, তার অবস্থা আশঙ্কাজনক, রক্ত পড়েছে প্রচুর, গলা গুরুতর আহত হয়েছে। তার উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

ঘটনার সত্যতা স্বীকার করে সদর মডেল থানার ওসি মো. মোজাফফর হোসেন মুঠোফোনে বলেন, তার স্ত্রী পুলিশ হেফাজতে আছে। মামলা প্রক্রিয়াধীন।

x