চাঁপাইনবাবগঞ্জে করোনাকে কেন্দ্র করে ঈদের দিন ভ্রাম্যমাণ আদালতের জরিমানা

0 43

ফয়সাল আজম অপু, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ করোনা পরিস্থিতিতে সরকারি নির্দেশনা মানতে ও মানুষকে সচেতনতার লক্ষে বিশেষ অভিযান পরিচালনা করেছে জেলা প্রশাসন।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

রোববার ঈদের দিন বিকেলে এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট বৃন্দর সমন্বয়ে গঠিত ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয় চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বিভিন্ন বিনোদন কেন্দ্রগুলোতে। জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. সাইফুল ইসলাম ও খাদিজা বেগম এর নেতৃত্বে শহরের বিভিন্ন এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে জেলা প্রশাসন।

অভিযানে সদর মডেল থানার অফিসার ইনচার্জ ওসি মো. জিয়াউর রহমান পিপিএমসহ পুলিশ ও আনসার ব্যাটালিয়ন সদস্যরা উপস্থিত ছিলেন। চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার নিউ মার্কেট থেকে শুরু করে বাতেন খাঁর মোড়, শান্তিমোড়, বটতলাহাট, চৌমুহনী, নামোশংকরবাটী, শেখ হাসিনা সেতু, হায়াত মোড়, সুন্দরপুর, চরবাগডাঙ্গা, ৮নং বাঁধ, মহারাজপুর, বারঘরিয়া, বীর শ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর মহানন্দা সেতু শান্তি মোড় এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। পেশকার মো. রেজওয়ান কবির জানান, পবিত্র ঈদুল ফিতরকে কেন্দ্র করে শহরের বিভিন্ন এলাকায় জনসমাগম করে আড্ডা দেয়া, মুখে মাস্ক ব্যবহার না করা এবং নিয়ন্ত্রণহীন ভাবে মোটরসাইকেল চালানোর অপরাধে ৮ টি মামলা ও ৩ হাজার টাকা জরিমানা আরোপ ও আদায় করা হয়। সরকারি নির্দেশনা তদারকি করতে ভ্রাম্যমাণ আদালতের অভিযান অব্যাহত থাকবে।

Leave A Reply

Your email address will not be published.

x