চাঁপাইনবাবগঞ্জে ছাত্রদলের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ 

১৮৭
চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক বিএনপির চেয়ারপারসন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার প্রতি ঈর্ষা পরায়ণ কটুক্তি ও পরোক্ষভাবে মৃত্যু হুমকির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে চাঁপাইনবাবগঞ্জে।
চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রদলের আহ্বায়ক ইউসুফ রাজা ও সদস্য সচিব সাদ্দাম হোসেনের নেতৃত্বে কর্মসূচিতে উপস্থিত ছিলেন, জেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক মুহা. আলামিন বিশ্বাস, যুগ্ম আহ্বায়ক সারফারাজ শেখ ইয়ামান, সদস্য মো. আক্তারুজ্জামান।
আরও উপস্থিত ছিলেন, সদস্য আব্দুর রাকিব, সদস্য মো. সুমন আলি, সদস্য মো. সুইট আলি, সদস্য মো. রাসেদ আলীসহ বিভিন্ন উপজেলা, পৌরসভা এবং ইউনিয়ন ছাত্রদলের নেতৃবৃন্দ।
২৩ মে সোমবার দুপুরে প্রায় তিন শতাধীক সাবেক ছাত্রনেতাদের নিয়ে বিক্ষোভ মিছিল বারঘরিয়া বাজার থেকে টিটিসি হয়ে পলিটেকনিক ইনস্টিটিউটের সামনে শেষ হয় শান্তিপূর্ণ ভাবে।
জেলা ছাত্রদলের আহ্বায়ক ইউসুফ রাজা বলেন, বিএনপির চেয়ারপারসন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার প্রতি ঈর্ষা পরায়ণ কটুক্তি ও পরোক্ষভাবে মৃত্যু হুমকির প্রতিবাদে আজকের এই কর্মসূচি। নেত্রীকে নিয়ে কেউ ষড়যন্ত্র করলে জেলা ছাত্রদল সর্বাত্মক প্রতিবাদ করে রুখে দাঁড়াবে।
এদিকে নিরাপত্তায় চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানা পুলিশের একটি দল ও সরকারি গোয়েন্দা সংস্থার সদস্যদের উপস্থিতিও দেখা গেছে।

Comments are closed.