চাঁপাইনবাবগঞ্জে বাইক-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে বাইক চালক নিহত

87
চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার মহারাজপুর ইউনিয়নের  ১,২ ও ৩ নং সংরক্ষিত ওয়ার্ডের মহিলা সদস্য মোসা. সালমা বেগম ও মোহাম্মদ জালিমের ছেলে মোহাম্মদ পলাশ (৩০) মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে।
আহত ব্যক্তি কৃষ্ণ গোবিন্দপুর মিয়াপাড়ার মো. শিমুল।
১ জুলাই শুক্রবার রাত সাড়ে ৮ টার দিকে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার চৌধুরী মোড় এলাকায় মোটরসাইকেল ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হতাহতের ঘটনা টি ঘটে। এ সময়  ট্রাকসহ চালক পালিয়ে যায়।
চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ ওসি মোজাফফর হোসেন রাত ১০ টার দিকে এ প্রতিবেদককে জানান, দুর্ঘটনার খবর পাওয়া মাত্র পুলিশ ঘটনাস্থলে যায় এবং হতাহতদের উদ্ধার করে সদর আধুনিক হাসপাতালে নিয়ে আসে।
প্রত্যক্ষদর্শীরা জানান, সোনামসজিদ থেকে ছেড়ে আসা একটি পণ্য বোঝাই ট্রাক ও চাঁপাইনবাবগঞ্জের দিক থেকে যাওয়া মোটরসাইকেল চৌধুরী মোড়ের বাঁকে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় দুই জন গুরুতর আহত হয়।
২৫০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতালের সহকারী সার্জন ডাক্তার মুশফিকুর রহমান জানান, সড়ক দুর্ঘটনায় নিহত পলাশ হাসপাতালে আসার আগেই মৃত্যু হয়। আহত অপরজনকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
এদিকে মহারাজপুর ইউনিয়ন পরিষদের ১,২ ও ৩ নং ওয়ার্ডের মহিলা সদস্য মোসা. সালমা বেগমের ছেলে পলাশ নিহত হওয়ায় পরিষদ চেয়ারম্যান তরুণ আওয়ামী লীগ নেতা নাহিদ ইসলাম রাজন গভীর শোক প্রকাশ করেছেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।
x