চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের অভিযানে ইয়াবাসহ গ্রেপ্তার ২

0 201

ফয়সাল আজম অপু:  চলমান মাদকবিরোধী অভিযানের অংশ হিসেবে র‌্যাব-৫, রাজশাহীর সিপিসি-১, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল শিবগঞ্জ উপজেলার বাবুপুর গ্রামে অভিযান চালিয়ে ৯’শ ৬৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে।

গ্রেপ্তারকৃতরা হচ্ছে, শীর্ষ মাদক ব্যবসায়ী শিবগঞ্জ উপজেলার মো.আবদুল মালেকের ছেলে মো. সালেক (২৫) ও একই এলাকার মো. আব্দুল মান্নানের ছলে মো. শরিফুল ইসলাম (২৩)।

প্রেস-বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ১০ জুন বুধবার দুপুর সাড়ে ১২ টার দিকে শিবগঞ্জের বাবুপুর গ্রামে কোম্পানী কমান্ডার সহকারী পুলিশ সুপার মো. আজমল হোসেন এবং স্কোয়াট কোমান্ডার সহকারী পুলিশ সুপার মো. মাসুদ রানার নেতৃত্বে সঙ্গীয় ফোর্স অভিযান চালায়।

অভিযানে প্লাস্টিকের প্যাকেটে রক্ষিত ৯৬৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ হাতেনাতে সালেক ও শরিফুলকে গ্রেপ্তার করা হয়। তারা ঐ এলাকায় মাদকবিক্রির জন্য অবস্থান করছিল।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃত আসামীরা দীর্ঘদিন যাবৎ ইয়াবা ট্যাবলেটসহ বিভিন্ন ধরনের মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। এ ঘটনায় শিবগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.

x