চাঁপাইনবাবগঞ্জে র‌্যাব কর্তৃক ইয়াবা উদ্ধার আটক ২

0 71

ফয়সাল আজম অপু, চাঁপাইনবাবগঞ্জ থেকে : রবিবার র‌্যাব-৫, রাজশাহীর সিপিসি-১, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর থানাধীন চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর থানাধীন চাঁদলাই গ্রামস্থ জনৈক মনিরুল ইসলাম ওরফে মনি, পিতা- মৃত বদর উদ্দিন এর বাড়ীর উত্তর পূর্ব কোনে সেফটি ট্যাংকির নিকট পায়ে হাটা রাস্তার উপর অবৈধভাবে মাদকদ্রব্য বিক্রয় করিতেছে ।

উক্ত সংবাদের ভিত্তিতে উক্ত মাদক ব্যবসায়ীদের হাতেনাতে গ্রেফতার করার লক্ষ্যে র‌্যাবের অপারেশন দল দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হয়ে বিকাল পৌনে ৬টায় সুকৌশলে অভিযান পরিচালনা করে শিবগঞ্জ থানা উজিরপুর গ্রামের সিরাজুল ইসলামের ছেলে সাইফুল ইসলাম (৩৫) ও একই এলাকার মফিজ উদ্দিনের ছেলে মুকুল ইসলাম (২৯) কে ২ হাজার ৮শত পিস ইয়াবা ট্যাবলেটসহ হাতেনাতে গ্রেফতার করতে সক্ষম হয়।

এসময় তাদের নিকট হতে মোটর সাইকেল-০১টি মোবাইল ফোন-০২ টি, সীমকার্ড-০২টি, মেমোরী কার্ড- ০১টি এবং নগদ ২ হাজার ৭১০ টাকা সহ উদ্ধার করা হয়। র‌্যাবের এক ইমেইল বার্তায় জানা যায় উক্ত ব্যক্তিদ্বয় প্রাথমিক জিজ্ঞাসাবাদে মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে। উল্লেখ্য যে, তাদের নামে একাধিক মাদক মামলা রয়েছে। তাদের বিরুদ্ধে মামলা দায়ের পূর্বক চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর মডেল থানায় সোপর্দ করা হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.