চাটমোহরে ইউপি নির্বাচনে বিএনপির আট নেতা

71

চাটমোহর (পাবনা) প্রতিনিধি: পাবনার চাটমোহর উপজেলায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্থানীয় বিএনপির ৮জন নেতা চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দিতা করছেন। চলমান ইউপি নির্বাচনে বিএনপি অংমনা নিলেও চামোহরে স্থানীয় নেতা কর্মীরা নির্বাচনে ঝাপিয়ে পড়ছেন।

অংশ নিচ্ছেন পাশর্^ডাঙ্গা ইউনিয়নে চেয়ারম্যান পদে উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক, সাবেক ইউপি চেয়ারম্যান রবিউল করিম তারেক, মথুরাপুর ইউনিয়নে ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি ও সাবেক চেয়ারম্যান আবুল কালাম আজাদ, হান্ডিয়াল ইউনিয়নে ইউনিয়ন বিএনপির যুগ্ম আহবায়ক এফ এম ছহির উদ্দিন স্বপন, বিলচলন ইউনিয়নে ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি ও বর্তমান চেয়ারম্যান মোহাম্মদ আলী, ডিবিগ্রাম ইউনিয়নে বিএনপি নেতা ও সাবেক চেয়ারম্যান আনিসুর রহমান, মূলগ্রাম ইউনিয়নে বিএনপি নেতা ও সাবেক চেয়ারম্যান মোঃ গিয়াস উদ্দিন, ছাইকোলা ইউনিয়নে বিএনপি নেতা, সাবেক ইউপি চেয়ারম্যান আতাউর রহমান তোতা ও নিমাইচড়া ইউনিয়নে সাবেক চেয়ারম্যান ও বিএনপির সাবেক নেতা আব্দুল্লাহ আল মাহমুদ।

নির্বাচনে অংশ নেওয়ার বিষয়ে উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক রবিউল করিম তারেক বলেন,দল নির্বাচনে অংশ না নিলেও আমি স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করছি। এজন্য দলের কোন বাধ্যবাধকতা নেই। আমি যেহেতু নির্বাচন করি। ইতোপূর্বে চেয়ারম্যান হয়েছি। আমি নির্বাচন করবো এটাই স্বাভাবিক।

এদিকে আগামী ২৮ নভেম্বর অনুষ্ঠিত নির্বাচনে বিএনপির এসকল নেতা ভালো অবস্থানে রয়েছে বলে বিভিন্ন সূত্রে জানা গেছে। স্বতন্ত্র এসকল প্রার্থী স্বচ্ছ ও নিরপেক্ষ নির্বাচন প্রত্যাশা করেছেন।

x