চাটমোহরে করোনা প্রতিরোধে জীবানুনাশক স্প্রে,সাবান, মাস্ক ও লিফলেট বিতরণ

0 ৪৭৯

আফতাব হোসেন, চাটমোহর (পাবনা) থেকে: পাবনার চাটমোহরে করোনা প্রতিরোধে চাটমোহর পৌরসভার উদ্যোগে জীবানুনাশক স্প্রে, সাবান, মাস্ক ও লিফলেট বিতরণ উদ্বোধন করা হয়েছে। ১ এপ্রিল বিকেলে চাটমোহর পুরাতন বাজারের কাঁচাবাজার ও মাছ বাজারে এই কার্যক্রমের উদ্বোধন করেন পৌরসভার মেয়র এ্যাড.সাখাওয়াত হোসেন সাখো।

 

ঘাতক করোনা ভাইরাস প্রতিরোধে আসুন বদ্ধ পরিকর হই এ শ্লোগান নিয়ে পাবনার চাটমোহর পৌরসভার উদ্যোগে করোনা প্রতিরোধে জীবানুনাশক স্প্রে করা, সাবান, মাস্ক ও লিফলেট বিতরণ কার্যক্রম উদ্বোধন করা হয়েছে।

 

চামোহর পৌর মেয়র বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা মহামারী করোনা মোকাবেলায় সফলতা অর্জন করছি। করোনার ২য় ঢেউ মোকাবেলায় আমাদেরকে আরো সচেতন হতে হবে। সবাইকে মাস্ক ব্যবহার করতে হবে,সামাজিক দূরত্ব বজায় রেখে স্বাস্থ্যবিধি মানতে হবে।

 

উদ্বোধনী অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি এস এম নজরুল ইসলাম, যুগ্ম সম্পাদক খন্দকার মাহবুব এলাহী বিশু, পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌরসভার কাউন্সিলর মোঃ নাজিম উদ্দিন মিয়া, পৌর কাউন্সিলর কামরুল হাসান মিন্টু, পৌরসভার সেনেটারী ইন্সপেক্টর আবুল কালাম আজাদ দুলালসহ অন্যরা উপস্থিত ছিলেন।

 

Leave A Reply

Your email address will not be published.