চাটমোহরে নিখোঁজের একদিন পর পুকুর থেকে শিশুর লাশ উদ্ধার

0 ৩৬০

চাটমোহর (পাবনা) প্রতিনিধি: পাবনার চাটমোহরে নিখোঁজের একদিন পর পুকুর থেকে স্বাধীন হোসেন (৮) নামক এক শিশুর লাশ উদ্ধার করা হয়েছে। ৯ জানুয়ারি সকাল নয়টার দিকে উপজেলার মুলগ্রাম ইউনিয়নের বামনগ্রামে বাড়ির পাশের পুকুর থেকে শিশুর লাশটি উদ্ধার করে এলাকাবাসী ও স্বজনেরা। মৃত স্বাধীন বামনগ্রামের কৃষক শাহাদত হোসেনের ছেলে। দুই মেয়ে এক ছেলের মধ্যে স্বাধীন সবার ছোট।

 

৮ জানুয়ারি দুপুরের পর থেকে নিখোঁজ ছিল শিশু স্বাধীন। শিশুটির পিতা শাহাদত হোসেন জানান, শুক্রবার দুপুরে বড় মেয়ে তানজিলা খাতুনের সঙ্গে গোসল করতে পুকুরে গিয়েছিল স্বাধীন। গোসল দেওয়ানো শেষে তাকে পাড়ে তুলে দিয়েছিল তানজিলা। পরে তাকে বিভিন্ন স্থানে খুঁজেও তার সন্ধান পাওয়া যায়নি।

 

শনিবার সকালে চাটমোহর দমকল বাহিনী ও পুলিশকে খবর দেয়া হয় । চাটমোহর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার মো: মঈনুর রহমান জানান, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে পৌঁছে স্থানীয় লোকজনকে পুকুরের পানিতে নেমে খুঁজতে বলি। পুকুরে তল্লাসীর এক পর্যায়ে শিশুটির মরদেহ উদ্ধার করে এলাকাবাসী।

 

চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম জানান, পানিতে ডুবে শিশু মৃত্যুর খবর পেয়েছি। পুলিশ পাঠানো হয়েছে। যেহেতু ছোট শিশু পানিতে ডুবে মারা গেছে। আর পরিবারের অভিযোগও নেই, সেকারণে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এ বিষয়ে থানায় একটি অপমৃত্যু মামালা দায়ের করা হবে।

 

এদিকে ছেলে আর ভাইয়ের মৃত্যুতে মাতম চলছে পুরো পরিবার ও এলাকায়।

 

Leave A Reply

Your email address will not be published.