চাটমোহর পৌর নির্বাচনে মেয়র পদে আ.লীগ ও বিএনপিসহ ৫ জনের মনোনয়ন দাখিল

0 109

আফতাব হোসেন, চাটমোহর প্রতিনিধি: পাবনার চাটমোহর পৌর নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগ ও বিএনপিসহ ৫ জনের মনোনয়ন পত্র দাখিল করেছেন। অপরদিকে সাধারণ কাউন্সিলর পদে ২৯ এবং মহিলা কাউন্সিলর পদে ১২ জন মনোনয়ন পত্র দাখিল করেছেন। ১ ডিসেম্বর বিকেল ৫টা পর্যন্ত প্রার্থীরা সহকারি রিটার্নির অফিসার ও উপজেলা নির্বাচন অফিসার মোঃ আলমগীর হোসেনের কাছে তাঁদের মনে মনোনয়ন পত্র দাখিল করেন।

 

মেয়র পদে আওয়ামী লীগের নৌকার প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাড. সাখাওয়াত হোসেন সাখো, স্বতন্ত্র প্রার্থী বর্তমান মেয়র ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মির্জা রেজাউল করিম দুলাল এবং বিএনপি’র মনোনিত প্রার্থী ধানের শীষের পক্ষে পৌর বিএনপির আহবায়ক আসাদুজ্জামান আরশেদ, স্বতস্ত্র প্রার্থী সাবেক মেয়র ও উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক প্রফেসর আঃ মান্নান ও এ্যাড. সাইদুল ইসলাম।

 

আওয়ামী লীগের মনোনয়ন পত্র দাখিলের সময় উপস্থিত ছিলেন পাবনা জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের ভারপ্রপ্ত সভাপতি রেজাউল রহিম লাল, চাটমোহর উপজেলা চেয়ারম্যান আব্দুল হামিদ মাস্টারসহ নেতৃবৃন্দ এবং বিএনপির মনোনয়ন পত্র দাখিলের সময় উপস্থিত ছিলেন সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সদস্য সচিব হাসাদুল ইসলাম হীরা, পৌর বিএনপির যুগ্ম আহবায়ক সিদ্দিকুর রহমান।

 

মনোনয়ন পত্র বাছাই ৩ ডিসেম্বর, প্রার্থীতা প্রত্যাহার ১০ ডিসেম্বর এবং ভোট গ্রহণ ২৮ ডিসেম্বর। ১৯৯৭ খ্রি. সালে চাটমোহর পৌরসভা প্রতিষ্ঠিত হয়। এ পৌরসভায় পুরুষ ভোট ৫ হাজার ৯শ১৭ জন এবং মহিলা ভোটার ৬ হাজার ৩শ ২১জন মোট ভোটার ১২ হাজার ২শ ৩৮ জন।

 

 

Leave A Reply

Your email address will not be published.