চারঘাটে র‌্যাব পরিচয়ে চাঁদাবাজী মামলার আসামী গ্রেফতার

0

স্টাফ রিপোর্টার: রাজশাহীর চারঘাটে ভুয়া র‌্যাব পরিচয়ে ব্যবসায়ীর কাছ থেকে টাকা হাতিয়ে নেওয়ার আসামী মোঃ তারিক হোসেন (৩৪) কে গ্রেফতার করেছে র‌্যাব-৫। বৃহস্পতিবার রাতে চারঘাট উপজেলার কাকড়ামারী বাজার থেকে তাকে আটক করা হয়।সে রাজশাহী জেলার চারঘাট থানার মেরামতপুর গ্রামের নজরুল ইসলামের ছেলে।

র‌্যাব-৫ সূত্রে জানা গেছে, র‌্যাবের সদর কোম্পানী রাজশাহীর চারঘাট থানা মারফত জানতে পারে যে, গত বুধবার (২১ সেপ্টেম্বর) তারিখ রাতে মোঃ ইব্রাহিম আলীর বাসায় কয়েকজন ব্যক্তি উপস্থিত হয়ে র‌্যাব পরিচয় দিয়ে তার কাছে পাঁচ লক্ষ টাকা চাঁদা দাবী করে।

আর বিভিন্ন রকম ভয়ভীতি দেখিয়ে দুই লক্ষ টাকা চাঁদা গ্রহন করে। পরবর্তীতে উক্ত ভুক্তভোগী ব্যক্তি উক্ত ভুয়া র‌্যাব পরিচয়দানকারী ব্যক্তিদের নামে চারঘাট থানায় একটি নিয়মিত মামলা দায়ের করেন।

এরই প্রেক্ষিতে র‌্যাব-৫ সদর কোম্পানী বৃহস্পতিবার রাতে অভিযান পরিচালনা করে চারঘাট থানা এলাকার কাকড়ামারী বাজার থেকে উক্ত মামলার এজাহারনামীয় আসামী মোঃ তারিক হোসেন গ্রেফতার করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদের উক্ত আসামী র‌্যাব পরিচয়ে চাঁদাবাজীর কথা স্বীকার করে। গ্রেফতারকৃত উক্ত আসামীকে আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য চারঘাট থানায় হস্তান্তর করা হয়েছে।

x