চারঘাটে শিলন হত্যা মামলার আসামী ও মাদক ব্যবসায়ী গ্রেফতার-৩

59

চারঘাট (রাজশাহী) প্রতিনিধি: রাজশাহীর চারঘাটে ১৫ বোতল ফেন্সিডিল ও দুটি দামী এ্যাপাসি ও আরটিআর মটরসাইকেলসহ শিলন হত্যা মামলার আসামী ও মাদক ব্যবসায়ী দুইজনকে গ্রেফতার করেছে চারঘাট মডেল থানা পুলিশ। গ্রেফতারকৃত আসামীরা হলেন সরদহ ইউনিয়ন এর জোয়াদ্দারপাড়া গ্রামের আব্দুল রহমানের ছেলে রাসেল (২৩) ও ঝিকরা গ্রামের আলতাফ হোসেনের ছেলে হাসান (২২)।

মামলার এজাহার ও থানা সূত্রে জানা যায়, থানা পুলিশের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার সন্ধ্যায় অফিসার ইনচার্জ (ভারপ্রাপ্ত) ওসি আব্দুল লতিফের নেতৃত্বে উপ-পরিদর্শক মনিরুল ইসলাম,এসআই সুজন আলী সঙ্গীয় ফোর্স নিয়ে উপজেলার সরদহ ইউনিয়নের হুজারপাড়া আমজাদের একটি আমবাগানে অভিযান চালিয়ে ১৫ বোতল ফেন্সিডিল এবং দুটি দামী এ্যাপাসি ও আরটিআর মটরসাইকেলসহ তাদের গ্রেফতার করে।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায় ও শিলন হত্যা মামলার আসামী রাসেল, হাসানের তথ্যের ভিত্তিতে মোটরসাইকেলে সিটের নিচে লুকায়িত অবস্থায় রাখা মাদক ব্যবসায়ী রাসেল ও হাসানসহ ১৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করে থানায় নিয়ে আসে।

উল্লেখ্য, গত ২০ ডিসেম্বর ২০২১ সালে মাদককে কেন্দ্র করে উপজেলার সরদহ ইউনিয়নের জোয়াদ্দারপাড়া পশ্চিম ঝিকরা রাস্তার পাশে^ দিবালোকে চাইনিজ কুড়ার আঘাতে মাইনুল ওরফে শিপন খুনের ঘটনা ঘটে। এজাহারভুক্ত তাদের বিরুদ্ধে হত্যা ও মাদকসহ ২টি করে থানায় মামলা রয়েছে বলে জানান।

অপরদিকে শুক্রবার দিনগত রাতে থানা পুলিশ অভিযান চালিয়ে তিন লাখ টাকার প্রতারণা মামলার প্রধান আসামী উপজেলা ঝিকরা গ্রামের মুনছুর আলীর ছেলে বাবু (২৪)কে আটক করে।

ঘটনার সত্যতা স্বীকার করে মডেল থানার অফিসার ইনচার্জ (ভারপ্রাপ্ত) ওসি আব্দুল লতিফ বলেন মটরসাইকেল যোগে দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা করে আসছিল। মাদকসহ শিলন হত্যা মামলার সাথে জড়িত আসামী ২ জন এবং তিন লাখ টাকা প্রতারণ মামলার একজনকে গ্রেফতার করা হয়েছে।

মাদকদ্রব্য আইনে তাদের বিরুদ্ধে মামলা রুজু করে শনিবার সকালে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। এজাহারভুক্ত তাদের বিরুদ্ধে হত্যা ও মাদকসহ ২টি করে থানায় মামলা রয়েছে বলে জানান।

x