চার দিনে ১৬৫ কোটি, ফ্লপের পথে প্রভাসের সিনেমা?

১৪৮
সিনেমার দৃশ্যে প্রভাস। ছবি : সংগৃহীত

দক্ষিণ ভারতীয় তারকা অভিনেতা প্রভাসের নতুন সিনেমা মানেই বক্স অফিস সংগ্রহ নিয়ে মাতামাতি। এবারও তার ব্যতিক্রম হচ্ছে না।

১১ মার্চ প্রেক্ষাগৃহে মুক্তি পায় প্রভাস ও পূজা হেজ অভিনীত ‘রাধে শ্যাম’। মুক্তির দিনে বক্স অফিসে দারুণ সংগ্রহ করে সিনেমাটি। বাণিজ্য বিশ্লেষক রমেশ বালা জানান, মুক্তির দিনে এ সিনেমা সংগ্রহ করেছে ৭৯ কোটি রুপি (গ্রস)।

টাইমস অব ইন্ডিয়ার খবর, চার দিনে বক্স অফিসে ১৬৫ কোটি রুপির বেশি সংগ্রহ করেছে প্রভাসের ‘রাধে শ্যাম’। প্রথম সপ্তাহে ২০০ কোটি রুপির বেশি সংগ্রহ করবে বলে আশা বাণিজ্য বিশ্লেষকদের।

পোর্টালটির হিসাব বলছে, শুক্রবার ৭৯ কোটি, শনিবার ৪০ কোটি, রোববার ৩২ কোটি, সোমবার ১৪.১৮ কোটি রুপি; সর্বমোট ১৬৫.১৮ কোটি রুপি।

ইন্ডিয়ান এক্সপ্রেসের খবর, এ সিনেমার বাজেট প্রায় ৩০০ কোটি রুপি। আর বিভিন্ন খবরে প্রকাশ, এ সিনেমায় প্রভাস পারিশ্রমিক নিয়েছেন ১০০ কোটি রুপি। খরচ তুলতে হলে এ সপ্তাহে আরও বেশি সংগ্রহ করতে হবে।

বিনোদনভিত্তিক পোর্টাল পিঙ্কভিলা বলছে, এ সিনেমার বক্স অফিস সংগ্রহ খুবই হতাশাজনক।

বিভিন্ন খবরে প্রকাশ, এক দশক পর রোমান্টিক সিনেমায় দেখা গেল প্রভাসকে। সবশেষ সিনেমাগুলোতে প্রভাসকে অ্যাকশন দৃশ্যে দেখা গেছে আর রোমান্টিক দৃশ্যে সবশেষ দেখা গেছে ‘মিস্টার পারফেক্ট’ সিনেমায়। ২০১০ সালে মুক্তিপ্রাপ্ত ‘ডার্লিং’ সিনেমায় লাভার বয় হিসেবে দেখা যায় প্রভাসকে।

‘রাধে শ্যাম’ বহুভাষিক সিনেমা। তেলেগু, হিন্দি, তামিল, কন্নড় ও মালয়ালাম ভাষায় মুক্তি পেয়েছে সিনেমাটি। এটি পরিচালনা করছেন রাধা কৃষ্ণ কুমার এবং পরিবেশন করছেন গুলশান কুমার ও টি-সিরিজ। ইউভি ক্রিয়েশনসের ব্যানারে এটি নির্মাণ হচ্ছে। সিনেমার কেন্দ্রীয় ভূমিকায় রয়েছেন প্রভাস ও পূজা হেজ। সিনেমাটি প্রযোজনা করছেন ভূষণ কুমার, বামসি ও প্রমোদ।

প্রভাস ও পূজা ছাড়াও এ সিনেমায় গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করেছেন ভাগ্যশ্রী পতবর্ধন, শচীন খেরেকার ও মুরালি শর্মা।

Comments are closed.