চিকিৎসা নিতে ভারতে গেলেন ডেপুটি স্পিকার

38
চিকিৎসা নিতে বেনাপোল হয়ে ভারত গেলেন জাতীয় সংসদের ডেপুটি স্পিকার অ্যাডভোকেট মো. ফজলে রাব্বী মিয়া।ছবি: সংগৃহীত

উন্নত চিকিৎসার জন্য গুরুতর অসুস্থ জাতীয় সংসদের ডেপুটি স্পিকার অ্যাডভোকেট মো. ফজলে রাব্বী মিয়া যশোরের বেনাপোল দিয়ে ভারতের গেছেন।

বিষয়টি নিশ্চিত করেছেন বেনাপোল ইমিগ্রেশনের ভারপ্রাপ্ত কর্মকর্তা আহসান হাবিব।

আজ বুধবার এয়ার অ্যাম্বুলেন্সে করে ডেপুটি স্পিকার অ্যাডভোকেট মো. ফজলে রাব্বী মিয়া বেনাপোল আসেন। টিউমার অপসারণের পর অবস্থার উন্নতি না হওয়ায় তাঁকে ভারতে নেওয়া হচ্ছে। দুই মাসেরও বেশি সময় ধরে দেশে চিকিৎসা নিচ্ছিলেন তিনি।

সংসদ সচিবালয় সূত্রে জানা গেছে, গত জুন মাসে ডেপুটি স্পিকার ফজলে রাব্বী মিয়ার পেটে টিউমার অপারেশন হয়। এরপর তিনি পুরোপুরি সুস্থ না হওয়ায় নানা জটিলতা দেখা দেয়। ফলে উন্নত চিকিৎসার জন্য আজ ভারত নেওয়া হলো।

যশোরের জেলা প্রশাসক তমিজুল ইসলাম খান জানান, ডেপুটি স্পিকারকে ঢাকা থেকে এয়ার অ্যাম্বুলেন্সে করে প্রথমে বেনাপোল নেওয়া হয়। সেখান থেকে পেট্রাপোল কাস্টমস ও ইমিগ্রেশন পার হয়ে সড়কপথে কলকাতার নেতাজী সুভাষচন্দ্র বসু (দমদম) বিমানবন্দরে নেওয়া হবে। সেখান থেকে প্লেনে করে মুম্বাই যাওয়ার কথা রয়েছে তাঁর। তাঁর সঙ্গে দুই মেয়ে ও এক জামাতা রয়েছেন।

এ সময় উপস্থিত ছিলেন যশোর জেলা প্রশাসক তমিজুল ইসলাম খান, শার্শা উপজেলা নির্বাহী কর্মকর্তা মীর আলিফ রেজা, শার্শার সহকারী কমিশনার (ভূমি) রাসনা শারমিন মিথি, সহকারী পুলিশ সুপার (নাভারন সার্কেল) জুয়েল ইমরানসহ আরও অনেকে।

x