ছাত্রদল নেতৃবৃন্দের নামে মিথ্যা ও ষড়যন্ত্রমূলক মামলা দিয়ে গ্রেফতারের প্রতিবাদে কুড়িগ্রামে বিক্ষোভ

0 94

আশরাফুল হক রুবেল, কুড়িগ্রাম প্রতিনিধি: ছাত্রদল ক্দ্রেীয় কমিটির সভাপতি ফজলুর রহমান খোকন ও সাধারণ সম্পাদক শ্যামল সহ কেন্দ্রীয় নেতৃবৃন্দের নামে মিথ্যা ও ষড়যন্ত্রমূলক মামলা দায়ের এবং যুগ্ম সাধারণ সম্পাদকমাহবুব মিয়াকে গ্রেফতার ও হয়রানির প্রতিবাদ এবং সকল নেতা কর্মীর মুক্তির দাবিতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে কুড়িগ্রামে জেলা ছাত্রদলের আয়োজনে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। রবিবার দুপুরে কুড়িগ্রাম দাদামোড় থেকে মিছিল শুরু হয়ে আমিনপাড়ায় অবস্থিত জেলা বিএনপি কার্যালয়ে এক সমাবেশ অনুষ্ঠিত হয় ।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

 

কুড়িগ্রাম জেলা ছাত্রদলের সভাপতি আমিমুল ইহসান এর সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক হাসান জোবায়ের হিমেল, ,যুগ্ম সাধারন সম্পাদক সরোয়ার আহমেদ শাওন,ইয়াসির আরাফাত,সাংগঠনিক সম্পাদক আরমান হোসেন,সদর থানা ছাত্রদলের আহবায়ক সোহেল রানা,সদস্য সচিব আবু সাঈদ শিথিল,পৌর ছাত্রদল আহবায়ক ফিরোজ আহমেদ রনি,সদস্য সচিব লুৎফর রহমান কর্নেল,সরকারী কলেজ সদস্য সচিব মিলন রহমান,মজিদা কলেজ ছাত্রদল সদস্য সচিব নাঈম ইসলাম সহ সংগঠনের নেতৃবৃন্দ।

বক্তারা এ সময় অভিযোগ করেন, বর্তমান সরকার মিথ্যা ও সাজানো মামলা দায়ের করে ছাত্রদল নেতা কর্মীদের হয়রানী করছে।অবিলম্বে মিথ্যা মামলা প্রত্যাহার ও গ্রেফতারকৃত নেতাকর্মীর মুক্তি দাবী জানান বক্তারা।

 

Leave A Reply

Your email address will not be published.

x