ছিন্নমূল শিশুদের নিয়ে বঙ্গবন্ধুর জন্মদিন পালন করলো রাজশাহী জাতীয় মহিলা সংস্থা

১৯৮

রাজশাহী : জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০২ তম জন্মবার্ষিকী উপলক্ষে রাজশাহী জাতীয় মহিলা সংস্থার আয়োজনে ছিন্নমূল শিশুদের নিয়ে জন্মদিন পালন করা হয়েছে। বৃহস্পতিবার (১৭ মার্চ) বিকেল ৫ টার দিকে নগরীর ভদ্রা পারিজাত লেক এলাকায় এই আয়োজন করা হয়।

‘বঙ্গবন্ধুর জন্মদিনের অঙ্গীকার সকল শিশুর সমান অধিকার’ এই স্লোগানে জাতীয় মহিলা সংস্থার রাজশাহীর চেয়ারম্যান ও জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি মর্জিনা পারভীন প্রধান অতিথি থেকে পথ ও ছিন্নমূল শিশুদের নিয়ে জাতীয় দিবস ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০২ তম জন্মবার্ষিকী কেক কেটে পালন করেন।

এই সময় শিশুরা শুভ শুভ শুভ দিন, বঙ্গবন্ধুর জন্মদিন এই স্লোগান দিতে থাকে ও আনন্দ করে। এছাড়াও এইসব শিশুদের মা-বাবারাও কেক কাটার আয়োজনে অংশ গ্রহণ করেন।

রাজশাহী জাতীয় মহিলা সংস্থার সভাপতি মর্জিনা পারভীন বলেন, অনেকেই অনেক রকম ভাবে জন্মদিন পালন করে থাকেন। বঙ্গবন্ধু শিশুদের খুব ভালোবাসতেন শিশুদের নিয়ে চিন্তা করতেন। তাই আমিও এই শিশুদের একটু আনন্দ ও একটু খাবার দেওয়ার জন্য এই ধরনের আয়োজন করেছি। প্রতিবার আমি শিশু, এতিমসহ দুস্থদের নিয়ে আয়োজন করে থাকি এবং আগামীতেও করতে চাই।

এই সময় জাতীয় মহিলা সংস্থার অন্যান্য কর্মকর্তা, কর্মচারী ও রাজনৈতিক প্রতিনিধি উপস্থিত ছিলেন।

Comments are closed.