ছেলে চান আলিয়া, বলেছিলেন বাচ্চা নেওয়ার জন্যই বিয়ে করব

১৭৭
বলিউড অভিনেত্রী আলিয়া ভাট। ছবি : সংগৃহীত

শুভ খবরে বলিউডে শুভেচ্ছার বন্যা বইছে। বিয়ের মাত্র আড়াই মাসে আলিয়া ভাট জানিয়ে দিয়েছেন, বাবা হচ্ছেন রণবীর কাপুর। সন্তানসম্ভবা আলিয়ার এই খবরে শুভকামনার হিড়িক লেগেছে অন্তর্জালে।

সেই সঙ্গে সামনে আসছে সন্তান নিয়ে আলিয়ার করা বেশ কিছু পুরাতন মন্তব্য। এই যেমন হিন্দুস্তান টাইমস এক প্রতিবেদনে বলেছে, ২০১৯ সালে দেওয়া এক সাক্ষাৎকার ইউটিউবে আছে, যেখানে আলিয়ার ঘনিষ্ঠ বন্ধু আকাঙ্ক্ষা রঞ্জনও রয়েছেন। সেখানে আলিয়ার কাছে প্রশ্ন রাখা হয়েছিল, কয়টি সন্তান নিতে চান তিনি।

আলিয়া এই প্রশ্নের উত্তর দিয়েছিলেন দুই শব্দে; সেটা এভাবে ‘দুই ছেলে’।

হিন্দুস্তান টাইমসের সঙ্গে আলাপকালে আলিয়া ভাট বিয়ে প্রসঙ্গে বলেছিলেন এভাবে, ‘আমি সব সময় বিশ্বাস করি, বাচ্চা নেওয়ার জন্যই বিয়ে করব। যদি আমি মনে করি, এই সময় আমি সন্তান নিতে চাই এবং সন্তান ধারণের জন্যও প্রস্তুত; আমি বিয়ে করব।’

আজ সোমবার সকালে সামাজিক পাতায় এ সুখবর দেন আলিয়া ভাট। ইনস্টাগ্রামে একাধিক ছবি শেয়ার দিয়ে আলিয়া ক্যাপশন জুড়েছেন, শিগগিরই আমাদের সন্তান আসছে!

পাঁচ বছর প্রেমের পর বলিউডের অন্যতম জনপ্রিয় প্রেমিকযুগল রণবীর কাপুর ও আলিয়া ভাট আনুষ্ঠানিকভাবে স্বামী-স্ত্রী হয়েছেন ১৪ এপ্রিল। রণবীরের বাসভবন বাস্তু ভবনে ওই দিন ভারতীয় সময় দুপুর ৩টার দিকে সাতপাকে বাঁধা পড়েন রণবীর-আলিয়া।

আগামীতে রণবীর-আলিয়াকে অয়ন মুখার্জির ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমায় দেখা যাবে, যেটি মুক্তি পাবে ৯ সেপ্টেম্বর, ২০২২। এই প্রথম দর্শক বাস্তবের এই যুগলের রোমান্স পর্দায় দেখবেন।

Comments are closed.