জাজকে এখনো নিশ্চিত করেননি পূর্ণিমা

548

বিনোদন অনলাইন ডেস্ক : তরুণ নির্মাতা রায়হান রাফির পরিচালনায় জাজ মাল্টিমিডিয়ার চলচ্চিত্র ‘দহন’-এর নায়িকা হিসেবে বড়পর্দায় আবির্ভূত হবেন বাঁধন এমনটাই কথা ছিলো। বাঁধনও নিজেকে বদলে চমক দিয়েছিলেন রঙিন দুনিয়ায়। কিন্তু ছবিটি বাঁধন ছেড়ে যাওয়ার পর নতুন নায়িকার সন্ধান শুরু করেন জাজ।

আর তাই এবার এই ছবির নায়িকা হতে যাচ্ছেন জনপ্রিয় চিত্রনায়িকা পূর্ণিমা। এমনটি নিশ্চিত করেছেন চিত্রনায়িকা পূর্ণিমা নিজেই। প্রায়  পাঁচ বছর আগে সর্বশেষ মুহাম্মদ মোস্তফা কামাল রাজের ছায়াছবি ছবিতে অভিনয় করেছিলেন পূর্ণিমা। ছবিটি এখনো মুক্তি পায়নি। এই দীর্ঘ বিরতির পর ফের ক্যামেরার সামনে দাঁড়াচ্ছেন এই লাস্যময়ী। কিন্তু এই ফেরাটাও এত সহজ হচ্ছে না পূর্ণিমার। জাজকে মৌখিক সম্মতি দিলেও এখনো কোন অফিশিয়াল চুক্তিতে যাননি এই নায়িকা।

পূর্ণিমা জানালেন, প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া থেকে আমাকে ডাকা হয়েছিল। তাদের সঙ্গে বসেছি, কথাবার্তা বলেছি। কিন্তু কাজ চূড়ান্ত হয়নি। গল্প, আমার চরিত্রসহ আর কিছু বিষয় নিয়ে আরেকবার বসতে হবে।

এদিকে চিত্রনায়িকা পূর্ণিমা বলেন, ‘এই ছবিতে প্রথমে আমারই কাজের কথা ছিল। আমি এর গল্প আগে থেকেই জানি। গল্পটা রাফি আমাকে অনেক আগেই শুনিয়েছিল। বেসিক্যাললি আমার কাছেই এই কাজ প্রথমে এসেছিল,আমি না করার পরেই বাঁধনকে নেওয়া হয়েছিল। কোনো কারণে এখন বাঁধন কাজটি আর করছে না। ঘুরেফিরে আবারও আমার কাছেই আসছে।’

ব্রেকিংনিউজ/

x