জাজের সিয়াম-পূজা,নায়িকা বাঁধন

624

আলমগীর,বিনোদন :
দেশের সবচেয়ে বড় প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া বরাবরের মতো জমকালো আয়োজনে নতুন নায়িকার পরিচয় করিয়ে দিল। আর তিনি হলেন টেলিভিশনের জনপ্রিয় মুখ আজমেরী হক বাঁধন।

নতুন এ ছবির নাম ‘দহন’। রায়হান রাফির পরিচালনায় অভিনয় করছেন সিয়াম আহমেদ ও পূজা চেরি। মাসখানেক ধরে অন্য নায়িকা নিয়ে চলছিল জল্পনা-কল্পনা। জাজ আয়োজন করে কুইজেরও। এবার নাম জানা গেল।

রাজধানীর ঢাকা ক্লাবে সোমবার সন্ধ্যায় জানানো হয়, ‘দহন’-এর নায়িকা হতে যাচ্ছেন বাঁধন।

এ নায়িকা জানান, ‘দহন’-এর গল্প ও চিত্রনাট্য তাকে মুগ্ধ করেছে। সেই অনুসারেই ছয়মাস ধরে নিজেকে প্রস্তুত করছেন। ইতোমধ্যে ১৬ কেজি ওজন ঝরিয়েছেন। আরো ৫ কেজি কমানোর কসরত করছেন।

জানা গেছে, সিনেমাটিতে সাংবাদিক চরিত্রে দেখা দেবেন বাঁধন। এর জন্য তিনি বাইক চালানোও রপ্ত করেছেন।

সিয়াম-পূজাকে নিয়ে ‘পোড়ামন ২’ নির্মাণ করে ইতোমধ্যে আলোচনায় এসেছেন রায়হান রাফি। প্রথম সিনেমাটি গ্রামীণ আবহে নির্মিত হলেও দ্বিতীয়টির গল্প শহর কেন্দ্রিক। সিয়ামকে দেখা যাবে নেশাগ্রস্ত যুবক রূপে। আর পূজাকে দেখা যাবে পোশাক শ্রমিকের চরিত্রে। ১০ মে ‘দহন’-এর শুটিং শুরু হবে।

মহরতে উপস্থিত ছিলেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু, নৌ পরিবহন মন্ত্রী শাহজাহান খান, জাজের কর্ণধার আব্দুল আজিজ, নুসরাত ফারিয়া, ইমরান, কনা, রোশান, সিয়াম, পূজা, এভ্রিল প্রমুখ।

‘দহন’ বাঁধন অভিনীত দ্বিতীয় চলচ্চিত্র হতে যাচ্ছে। ২০১০ সালে মুক্তি পাওয়া ‘নিঝুম অরণ্যে’ সিনেমায় অভিনয় করেছিলেন তিনি। মুশফিকুর রহমান গুলজারের পরিচালনায় তার নায়ক ছিলেন সজল।

x