জাপার বনানী কার্যালয়ে তালা, পদত্যাগ

0 149

স্টাফ করেসপন্ডেন্ট: একাদশ জাতীয় সংসদ নির্বাচনের দলের প্রার্থী মনোনয়নকে ঘরে-বাইরে বেশ চাপে রয়েছে সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহাম্মদ এরশাদের জাতীয় পার্টি (জাপা)। এমন পরিস্থিতিতেই হঠাৎ জাতীয় পার্টির বনানী চেয়ারম্যানের কার্যালয়ে তালা ঝুলিয়ে দিয়েছে বিক্ষুব্ধ নেতাকর্মীরা।

বৃহস্পতিবার (২৯ নভেম্বর) দুপুরে কার্যালয়ে তালা ঝুলতে দেখে যায়। ভেতরে পুলিশ ছাড়া কাউকেই প্রবেশ করতে দেয়া হচ্ছে না।

এদিকে চেয়ারম্যানের বনানী কার্যালয়ে এসে পদত্যাগের ঘোষণা দেন ঢাকা-১৩ আসনের মনোনয়ন প্রত্যাশী ও প্রেসিডিয়াম সদস্য শফিকুল ইসলাম সেন্টু। তিনি ঢাকা উত্তর সিটি করপোরেশনের ৩১ নং ওয়ার্ড কাউন্সিলর।

বুধবার জাপা চেয়ারম্যানের কাছে চিঠি দিয়ে পদত্যাগ করেছেন গাইবান্ধা-২ আসনের প্রার্থী ও পার্টির প্রেসিডিয়াম সদস্য আবদুর রশিদ সরকার। এছাড়া আরো একাধিক নেতা পার্টি অফিসে পদত্যাগপত্র জমা দেয়ার গুঞ্জন শোনা যাচ্ছে।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে শত কোটি টাকার মনোনয়ন বাণিজ্য ও স্বজনপ্রীতির অভিযোগ উঠেছে জাতীয় পার্টির (জাপা) মহাসচিব এ বি এম রুহুল আমিন হাওলাদারের বিরুদ্ধে। নির্বাচনে টিকেট দেয়ার নামে মনোনয়ন প্রত্যাশীদের কাছ থেকে বিশাল অঙ্কের টাকা নেয়া হলেও প্রতিশ্রুতি রক্ষা না করার অভিযোগ মনোনয়নবঞ্চিতদের। এ নিয়ে ক্ষোভের আগুনে পুড়ছেন তারা।

বিডি সংবাদ টোয়েন্টিফোর ডটকম/

Leave A Reply

Your email address will not be published.