জিম্বাবুয়ে-বিসিবি একাদশের প্রস্তুতি ম্যাচ বাতিল

403

খেলাধুলা ডেস্ক : আসন্ন ত্রিদেশীয় সিরিজের আগে সাব্বির রহমান ও এনামুল হক বিজয়দের বিসিবি একাদশের হয়ে জিম্বাবুয়ে দলের বিপক্ষে আগামী ১৩ জানুয়ারিতে একটি প্রস্তুতি ম্যাচ খেলার কথা ছিল। কিন্তু এই প্রস্তুতি ম্যাচটি বাতিল করা হয়েছে।
জিম্বাবুয়ে দলের বাংলাদেশ সফরের আসা নিয়ে সৃষ্ট জটিলতার কারণে এমন সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। বৃহস্পতিবার (১১ জানুয়ারি) এ বিষয়টি নিশ্চিত করেন বিসিবির মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম।
ত্রিদেশীয় সিরিজ খেলতে জিম্বাবুয়ে দলের ঢাকায় আসার থাকার কথা ছিল বৃহস্পতিবার। কিন্তু এদিন গ্রায়েম ক্রেমারের দল ঢাকায় পা রাখছেন না। তারা শুক্রবার বিকেল ৫টা থেকে চার ভাগে বাংলাদেশে আসবেন বলে জানান বিসিবির মিডিয়া ম্যানেজার।
পাশাপাশি বিসিবির মিডিয়া ম্যানেজার এমনটা জানিয়ে রাখলেন, জিম্বাবুয়ে দলের সদস্যরা একসঙ্গে আসছেন না। তারা আসবেন বিভিন্ন গ্রুপে বিভক্ত হয়ে। ফলে ১৩ জানুয়ারির বিসিবি একাদশ ও জিম্বাবুয়ের মধ্যকার প্রস্তুত ম্যাচটি আর মাঠে গড়াচ্ছে না। কেননা তারা এসেইতো আর পরের দিন ম্যাচ খেলতে পারবেন না। দীর্ঘ ভ্রমণের পর জিম্বাবুয়ের খেলোয়াড়দের বিশ্রামের প্রয়োজন আছে।
বিসিবি একাদশ: নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), এনামুল হক বিজয়, মোসাদ্দেক হোসেন সৈকত, সাব্বির রহমান, মোহাম্মদ মিঠুন, আবুল হাসান রাজু, আরিফুল হক, মেহেদী হাসান, ইমরান আলী, ইবাদত হোসেন, খালিদ হাসান ও তানবীর হায়দার।
জিম্বাবুয়ে: গ্রায়েম ক্রেমার (অধিনায়ক), হ্যামিল্টন মাসাকাদজা, সলোমন মায়ার, ক্রেইগ আরভিন,  ব্রেন্ডন টেলর, সিকান্দার রাজা, পিজে মুর, ম্যালকম ওয়ালার, রায়ান মারে, তেন্দাই চিসোরো, ব্রেন্ডন মাভুতা, ব্লেসিং মুজারাবানি, ক্রিস এমপোফু, তেন্দাই চাতারা ও কাইল জার্ভিস।ব্রেকিংনিউজ

x