জীবন বাজি রেখে দেশের উন্নয়নে কাজ করছেন প্রধানমন্ত্রী: খাদ্যমন্ত্রী

62
নিয়ামতপুর (নওগাঁ) প্রতিনিধি: করোনাকালে অসহায়, গরিব-দুস্থ, খেটে খাওয়া ও কর্মহীন মানুষকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেভাবে খাদ্য ও নগদ অর্থসহ মানবিক সহায়তা দিয়েছে তা সারা বিশ্বে এক অনন্য নজির।
আজ রবিবার (২ জানুয়ারি) দুপুরে নিয়ামতপুর উপজেলার রাধানগর ঘাটে শিব নদীর উপর ব্রিজ নির্মাণকাজের ভিত্তি প্রস্তর স্থাপণ শেষে আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
খাদ্যমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা পরিবারের সবাইকে হারিয়ে জীবন বাজি রেখে দেশের উন্নয়নে কাজ করে যাচ্ছেন।
২০০৮ সালে ক্ষমতায় আসার পর থেকে দেশের ব্যাপক উন্নয়ন হয়েছে উল্লেখ করে মন্ত্রী বলেন, রাস্তাঘাট, স্কুল-কলেজের অবকাঠামো, ব্রিজ, কালভার্ট নির্মাণসহ সারা দেশের সুষম উন্নয়ন হয়েছে। বছরের প্রথম দিনে কোমলমতি শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দেওয়া হচ্ছে। যা অন্য কোন সরকারের আমলে হয় নাই বলে উল্লেখ করেন তিনি।
সাধন চন্দ্র মজুমদার বলেন, শেখ হাসিনা মানেই দেশের উন্নয়ন। শেখ হাসিনা হাসলে এই দেশ হাসে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতেই বাংলাদেশ নিরাপদ। তাই প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে এই দেশের উন্নয়নের জন্য বেঁচে থাকতে হবে।
বিএনপিকে উদ্দেশ্য করে মন্ত্রী বলেন, বিএনপির নেতারা খালেদা জিয়ার বিদেশে চিকিৎসাকে পুঁজি করে দেশকে অস্থিতিশীল করার পায়তারা করছে।  বিএনপির এসকল ষড়যন্ত্র প্রতিরোধ করার জন্য দলীয় নেতাকর্মীদের সজাগ থাকার আহবান জানান তিনি।
উপ-সহকারী প্রকৌশলী বজলুর রশিদের সঞ্চালনয় ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মামুনুর রশীদের সভাপতিত্বে উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক বিল্পব হোসেন, যুগ্ন- সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান ফরিদ আহম্মেদসহ জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা বক্তব্য রাখেন।
x