জুনিয়র এনটিআরের নায়িকা হচ্ছেন আলিয়া?

1
তেলেগু সুপারস্টার জুনিয়র এনটিআর ও আলিয়া ভাট। ছবি : সংগৃহীত

তেলেগু সুপারস্টার জুনিয়র এনটিআরের ৩০তম সিনেমা নির্মাণ করছেন হালের জনপ্রিয় নির্মাতা ত্রিবিক্রম শ্রীনিবাস। এই সিনেমার নায়িকা হিসেবে কাকে দেখা যাবে, তা নিয়ে ভক্তদের আগ্রহের শেষ নেই।

চলতি বছরের জানুয়ারিতে ভারতের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম ফিল্মিবিট জানিয়েছিল, ভারতের ‘জাতীয় ক্রাশ’ রশ্মিকা মন্দানা ‘এনটিআর ৩০’ সিনেমায় অভিনয় করছেন। আর সিনেমাটি শুটিংয়ে গেলেই নাকি অভিনেত্রী আনুষ্ঠানিক ঘোষণা দেবেন।

তবে নতুন গুঞ্জন, অ্যাকশন-প্যাকড ইমোশনাল থ্রিলার ‘এনটিআর ৩০’ সিনেমায় জুনিয়র এনটিআরের নায়িকা হচ্ছেন বলিউড অভিনেত্রী আলিয়া ভাট।

ঘনিষ্ঠ সূত্রের বরাতে ভারতের প্রভাবশালী গণমাধ্যম টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে, সিনেমাটির প্রধান নারী চরিত্র কোর্তালা শিবার জন্য আলোচনা সেরেছেন আলিয়া ভাট। অভিনেত্রী এই চরিত্রে কাজের জন্য প্রবল ইচ্ছা প্রকাশ করেছেন, সে কারণেই শিগগিরই চুক্তি চূড়ান্ত হওয়ার কথা আছে। বেশ কয়েক জন এই চরিত্রের জন্য বিবেচিত হলেও আলিয়ার মর্যাদাপূর্ণ সহযোগিতার জন্য তাঁকে চূড়ান্ত করা হচ্ছে।

সূত্রটি আরও জানিয়েছে, অনুমান করা হচ্ছে অক্টোবরের প্রথম সপ্তাহে দুর্গাপূজা  উপলক্ষে আনুষ্ঠানিকভাবে সিনেমাটির ক্যামেরা অন হবে। আর তা নিয়মিত চলবে নভেম্বরের দ্বিতীয় সপ্তাহ থেকে। ২০২২ সালের শুরুতে সিনেমাটি শেষ করতে চান পরিচালক আর মুক্তি দিতে চান বছরের শেষের দিকে।

এনটিআর আর্টসের সঙ্গে যৌথভাবে যুবসুধা আর্টসের ব্যানারে সিনেমাটি প্রযোজনা করছেন সুধাকর মিকিলিনেনি এবং নন্দমুড়ি কল্যাণ রাম।

২০১৮ সালে মুক্তি পাওয়া ‘অরবিন্দ সমেথা বীরা রাঘব’ সিনেমার পর জুনিয়র এনটিআর ও নির্মাতা ফের একসঙ্গে কাজ করছেন। ‘আরআরআর’ সিনেমায় অভিনয় করছেন জুনিয়র এনটিআর ও আলিয়া ভাট। তবে সিনেমায় আলিয়ার নায়ক রাম চরণ।

x