জুলাইয়ে আইনি বিয়ে সারবেন সোহিনী-শোভন?

0 ১১৩
ছবি : সোহিনী-শোভনের ফেসবুক থেকে নেওয়া

টলিউড তারকা সোহিনী সরকার-শোভন গঙ্গোপাধ্যায়ের বিয়ের দিন নিয়ে গুঞ্জন বেড়েই চলেছে। সম্পর্কের প্রথম দিন থেকেই তাঁরা খবরে। শুরুতে শোভন অবশ্য অস্বীকার করেছেন। সোহিনীর মুখে কুলুপ। পরে নানা ছবিতে তাঁদের ফ্রেম ভাগাভাগি দেখে অনুরাগীরা নিশ্চিত, প্রেমেই আছেন তাঁরা। প্রণয় যে ক্রমশ পরিণয়ের দিকে গড়াচ্ছে, সেই আভাসও প্রথম আনন্দবাজার অনলাইন দিয়েছিল। মঙ্গলবার জানা যায়, সব ঠিক থাকলে নাকি ১৫ জুলাই আইনি বিয়ে সারতে পারেন তাঁরা।

আইনি বিয়ের দিন ঠিক হয়ে গিয়েছে? জানতে আনন্দবাজার অনলাইনের তরফ থেকে যোগাযোগ করা হয়েছিল গায়কের সঙ্গে। তিনি ফোন ধরেননি। তবে হোয়াটসঅ্যাপে সাড়া দিয়েছেন। তিনি জানিয়েছেন, সে রকম কিছু হলে তিনি সংবাদমাধ্যমকে জানাবেন।

এদিকে বিনোদন দুনিয়া বলছে, গায়কের সঙ্গে গাঁটছড়া বাঁধবেন বলে নায়িকা নাকি প্রথম সারির অলঙ্কার বিপণি থেকে সোনার গয়না কিনেছেন। এ-ও শোনা গিয়েছে, বিয়ের পর থাকবেন বলে তাঁরা নতুন ফ্ল্যাট কিনেছেন। যদিও এসব রটনায় ভুলেও তাঁরা কোনো মন্তব্য করেননি। তবে সম্প্রতি, তাঁরা বিদেশে একসঙ্গে ঘুরে এসেছেন সে খবর সত্যি। আলাদাভাবে ছবি দিলেও সোহিনী-শোভনের ছবির পটভূমিকা এক, সেটা তাঁদের ভাগ করে নেওয়া ছবিতেই স্পষ্ট। তখনই গায়কের অনামিকায় বাগদানের আংটি দেখা গিয়েছিল। গুঞ্জন ছড়িয়েছিল, বিদেশে নাকি বাগদান সেরে এসেছেন তাঁরা।

তারপর থেকেই বিয়ের রটনা জোরালো। সূত্রের খবর, বিদেশ যাওয়ার আগে নাকি নায়িকা আইনি বিয়ে সেরে যেতে চান। পরে ফিরে এসে আনুষ্ঠানিক বিয়ে এবং প্রীতিভোজের অনুষ্ঠান সারবেন।

Leave A Reply

Your email address will not be published.