জেলখানায় কেমন আছেন রিয়া?

0 70

বলিউড তারকা সুশান্ত সিং রাজপুতের রহস্যময় মৃত্যুর জেরে গ্রেফতার হন রিয়া চক্রবর্তী। এরপর তাকে জিজ্ঞাসাবাদ শেষে তাকে পাঠানো হয় বাইকুল জেলে। ওই দিন আদালতে তার জামিন আবেদন করলে আদালত তা খারিজ করে দেন। এখন তাকে টানা ১৪ দিন জেলখানায় থাকতে হবে।

ভারতীয় গণমাধ্যমে বলা হয়, মঙ্গলবার রাতে রিয়াকে জেলখানার নারী সেলে পাঠানো হয়। সেখানে ১ নস্বর সেলে রাখা হয়েছে তাকে। সেখানে তিনি সবজি ও ডার রুটি খান। এবং জেল কর্তৃপক্ষের দেওয়া চাটাইয়ে ঘুমিয়ে রাত কাটিয়েছেন তিনি। বুধবার তার করোনা পরীক্ষা করানো হয়। সে রির্পোটে নেগেটিভ এসেছে।

গ্রেফতার হওয়া রিয়া চক্রবর্তীকে জিজ্ঞাসাবাদের জন্য পাঠানো হয় ভারতের মাদক নিয়ন্ত্রণ ব্যুরোর (এনসিবি) কাছে। সেখানে বলিউডের কমপক্ষে ২৫ জন তারকার নাম ফাঁস করেছেন তিনি। তারা সকলেই মাদক চক্রের সঙ্গে জড়িত বলে দাবি করেছেন এই অভিনেত্রী।

দেশটির গণমাধ্যমে বলা হয়, সম্প্রতি জিজ্ঞাসাবাদ চলাকালীন রিয়া বলিউডের অনেক তারকাদের নাম বলেছেন। বলিউডের অনেক অভিনেতা, পরিচালক ও প্রযোজক এই মাদক চক্রের সঙ্গে জড়িত বলে দাবি করেছেন রিয়া।

সম্প্রতি হওয়া বেশকিছু বলিউডের পার্টিতে মাদকের যোগান রাখা হয় বলেও তিনি জানিয়েছেন। আগামী ১০-১২ দিনের মধ্যে বলিউডের এই তারকাদের জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হবে। রিয়া চক্রবর্তীর দাবি ছিল, ‘কেদারনাথ’ ছবির সেটে নিয়মিত গাঁজা নিতেন সুশান্ত সিং রাজপুত।

জানা যাচ্ছে, রিয়া চক্রবর্তী তদন্তে এনসিবিকে যথেষ্ট সহযোগিতা করছেন। কিন্তু একই সঙ্গে তিনি বেশকিছু ব্যাপার এড়িয়ে যাওয়ার চেষ্টা করছেন এবং ঘুরিয়ে উত্তর করছেন।

Leave A Reply

Your email address will not be published.