জেলা পরিষদ চেয়ারম্যানের সাথে ভলেন্টিয়ার অব বাংলাদেশ রাজশাহী জেলা সদস্যগণ সৌজন্য স্বাক্ষাৎ

0 116

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী:  সোমবার দুপুরে রাজশাহী জেলা পরিষদ কার্যালয়ে পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকারের সাথে সৌজন্য সাক্ষাৎ করেছে জাগো ফাউন্ডেশনের ইয়ুথ উইং ভলেন্টিয়ার অব বাংলাদেশ রাজশাহী জেলার প্রতিনিধিগণ। এসময় জেলা পরিষদ চেয়াম্যান মোহাম্মদ আলী সরকার ইয়ুথ ভলেন্টিয়ারদের সাথে সাক্ষাৎ তে জাগো ফাউন্ডেশন ইয়ুথ উইং ভলেন্টিয়ার অব বাংলাদেশে রাজশাহীর কার্য্যক্রম সর্ম্পকে জানতে চাইলে ভলেন্টিয়ার অব বাংলাদেশ রাজশাহী জেলার সাধারণ সম্পদাক মনিরুল ইসলাম সবুজ তাদের কর্মকান্ড নিয়ে বিস্তারিত আলোচনা করেন।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

 

জাগো ফাউন্ডেশন ইয়ুথ উইং এর কার্য্যকলাপে জেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার বলেন, তোমরা দেশের জন্য যে ভলেন্টিয়ার সার্ভিস দিচ্ছ, এ থেকে বাংলাদেশ অনেক উপকৃত হবে। তিনি বলেন, আমি জানি তোমরা এ কাজ করে কোন অর্থ উপার্জন করো না। তোমরা স্বেচ্ছাসেবকের মত কাজ করে যাচ্ছ। তোমাদের কাছে আমার অনুরোধ, একাজ করতে যেয়ে তোমরা তোমাদের লেখা-পড়ার কোন ক্ষতি করো না। আমি দোয়া করি,ভবিষ্যতে তোমরা এই ভাবে দেশের হয়ে কাজ করে যাবে।

 

সৌজন্য সাক্ষাৎ এর সময় উপস্থিত ছিলেন ফাউন্ডেশনের ইয়ুথ উইং ভলেন্টিয়ার অব বাংলাদেশ রাজশাহী জেলার সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম সবুজ, প্রজেক্ট অফিসার এহসানুল হক, কোষাধ্যক্ষ মোঃ আব্দুস সালাম, জনসংযোগ কর্মকর্তা দিদারুল ইসলাম, মানব সম্পদ কর্মকর্তা আহাসুনুল হক, সদস্য বদরুল ইসলাম ও মায়াবি আক্তার ।

 

 

Leave A Reply

Your email address will not be published.

x