জয়ের জন্য মরিয়া ক্যারিবীয়দের বিপক্ষে লড়বে বাংলাদেশ

0 333

ক্রীড়া প্রতিবেদক: বিশ্বকাপে নিজেদের পঞ্চম ম্যাচে ওয়েস্ট ইন্ডিজের মুখোমুখি হচ্ছে বাংলাদেশ। আজ সোমবার টনটনে লড়াইয়ে নামবে দুই দল। ক্যারিবীয়দের বিপক্ষে শেষ নয় ম্যাচের সাতটিতেই জিতেছে মাশরাফিরা। সে ধারাবাহিকতা বজায় রাখতে চায় এই ম্যাচেও।

ক্যারিবীয়দের বিপক্ষে সোমবারের খেলার আগে ঘুরে ফিরে ঐ ইতিহাস-পরিসংখ্যান আসছে। বাংলাদেশের সঙ্গে নিকট অতীত ও সাম্প্রতিক সময়ে পারে না, পারেনি ওয়েস্ট ইন্ডিজ- এসব কথাই হচ্ছে। এই তো শনিবার মিডিয়ার সামনে কথা বলতে এসে তামিম ইকবালও বলে গেছেন, সাম্প্রতিক ফলকে মানদন্ড ধরলে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে আমরাই ফেবারিট।

কিন্তু অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা বললেন ভিন্ন কথা। টাইগার ক্যাপ্টেন অতীতের কথা ভেবে এ ম্যাচে নিজ দলকে ফেবারিট মানতে চান না। তার দলের গায়ে ফেবারিটের তকমা মাখতেও নারাজ।

এদিকে, চার ম্যাচের মধ্যে একটি পরিত্যক্ত, একটি জয়ী হওয়ার পাশাপাশি দুটিতেই হারের মুখ দেখে ক্যারিবীয়রা। আগের ম্যাচে ইংল্যান্ডের বিপক্ষে তো প্রায় হাসি-ঠাট্টার দলে পরিণত হয় জেসন হোল্ডার বাহিনী। কেননা স্বাগতিকদের কাছে ৮উইকেটের বড় ব্যবধানে হার মানতে বাধ্য হয় তারা।

তবে এই হারকে ভুলে গিয়ে জয়ের ধারায় ফিরতে মরিয়া ওয়েস্ট ইন্ডিজ। এর জন্য শুরুটা তারা করতে চায় বাংলাদেশের বিপক্ষে ম্যাচ দিয়েই।ব্রেকিংনিউজ/

Leave A Reply

Your email address will not be published.