টিকা নেওয়ার পর পাকিস্তানের প্রেসিডেন্ট করোনায় আক্রান্ত

0 65
পাকিস্তানের প্রেসিডেন্ট আরিফ আলভি। ছবি : সংগৃহীত

পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান ও তাঁর স্ত্রী বুশরা বিবির পর এবার দেশটির প্রেসিডেন্ট আরিফ আলভিও করোনায় আক্রান্ত হয়েছেন। করোনা টিকার প্রথম ডোজ নেওয়ার কয়েক দিন পর প্রেসিডেন্টের করোনা পজিটিভ রিপোর্ট আসে। বার্তা সংস্থা রয়টার্স এমনটি জানিয়েছে।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

গতকাল সোমবার নিজের টুইটারে পাকিস্তানের প্রেসিডেন্ট লেখেন, ‘আমার করোনা পজিটিভ এসেছে। সব করোনায় আক্রান্তকে মহান আল্লাহ ক্ষমা করুন। আমি টিকার প্রথম ডোজ নিয়েছি। কিন্তু টিকার দ্বিতীয় ডোজ নেওয়ার পর শরীরে কোভিড ১৯-এর বিরুদ্ধে অ্যান্টিবডি তৈরি হওয়া শুরু হয়, যেটি এক সপ্তাহের মধ্যে নেওয়ার কথা ছিল। দয়া করে সতর্ক থাকুন।’

এদিকে, পাকিস্তানের প্রতিরক্ষামন্ত্রী পারভেজ খাত্তাকও করোনায় আক্রান্ত হয়েছেন। তিনি বলেছেন, ‘করোনার তৃতীয় ঢেউ গুরুত্বের সঙ্গে নিতে হবে।’

এর আগে গত ১৮ মার্চ করোনাভাইরাসের টিকার প্রথম ডোজ নেওয়ার দুদিন পর করোনা ‘পজিটিভ’ হয়েছিলেন প্রধানমন্ত্রী ইমরান খান। এর পর তাঁর স্ত্রী বুশরা বিবির করোনা পজিটিভ রিপোর্ট আসে।

দক্ষিণ এশিয়ার দেশগুলোতে নতুন করে আবার করোনাভাইরাস সংক্রমণ বাড়তে শুরু করেছে। ভারতে গত পাঁচ মাসের মধ্যে সোমবার সব থেকে বেশি রোগী শনাক্ত হয়েছে।

এদিকে, বাংলাদেশেও গতকাল সোমবার দৈনিক শনাক্তের নতুন রেকর্ড সৃষ্টি হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.

x