টিভিতে প্রিমিয়ার হতে যাচ্ছে আসিফের প্রথম চলচ্চিত্র

0 135

বিডি সংবাদ টোয়েন্টিফোর ডটকম: ‘গহীনের গান’ সিনেমাটি গাননির্ভর। নয়টি গানের ওপর ভিত্তি করে লেখা হয়েছে চিত্রনাট্য। তাতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন বিশিষ্ট সংগীতশিল্পী আসিফ আকবর। সিনেমাটি নির্মাণ করেছেন জনপ্রিয় সাহিত্যিক সাদাত হোসাইন।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

বাংলাঢোল প্রযোজিত এই সিনেমাটি সিনেমা হলে মুক্তি পেয়েছিল গত বছর। এবার ঈদুল ফিতর উপলক্ষে ‘গহীনের গান’ এবার দেখা যাবে আরটিভির পর্দায়। ৩১ মে ঈদের সপ্তমদিন দুপুর ২টা ১০ মিনিটে এটি প্রচার কবে আরটিভি। এতে ব্যবহার করা হয়েছে আসিফ আকবরের গাওয়া নয়টি নতুন গান। বেশিরভাগই লিখেছেন, সুর ও সংগীত পরিচালনা করেছেন তরুণ মুন্সী।

আসিফ আকবর বলেন, ‘মুক্তির দিন থেকে দেশের বিভিন্ন সিনেমা হলে দর্শকদের সরাসরি প্রতিক্রিয়া দেখে মুগ্ধ হয়েছি। আবারও দর্শকদের ভালোবাসায় মুগ্ধ হতে চাই। সবাইকে ছবিটি দেখার জন্য আমন্ত্রণ জানাচ্ছি।’

ছবিটির চিত্রনাট্যকার ও নির্মাতা সাদাত হোসাইন বলেন, ‘উপযুক্ত একটি সময়ে ছবিটির টিভি প্রিমিয়ার অনুষ্ঠিত হতে যাচ্ছে। বিভিন্ন কারণে যারা হলে যেতে পারেননি, তারা এবার এটি উপভোগ করতে পারবেন।’

‘গহীনের গান’-এ আসিফ আকবর ছাড়াও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন সৈয়দ হাসান ইমাম, তানজিকা আমিন, তমা মির্জা, আমান রেজা, কাজী আসিফ রহমান, তুলনা আল হারুন প্রমুখ।

Leave A Reply

Your email address will not be published.

x