ডন থ্রি : শাহরুখের ডনগিরি শেষ, নতুন ‘ডন’ রণবীর?

2
বলিউড সুপারস্টার শাহরুখ খান ও রণবীর সিং। ছবি : সংগৃহীত

আলোচিত ‘ডন থ্রি’ সিনেমা নিয়ে গুঞ্জনের শেষ নেই। সবশেষ গুঞ্জন, এই সিনেমায় দুই ডন অমিতাভ বচ্চন আর শাহরুখ খানকে একসঙ্গে দেখা যাবে।

আর সেটা উসকে দিয়েছে বলিউড মেগাস্টার অমিতাভ বচ্চন নিজেই। অন্তর্জালে একটি ছবি পোস্ট করেছিলেন, সেখানে তাঁকে ‘ডন’ সিনেমার পোস্টারে স্বাক্ষর করতে দেখা যাচ্ছে। আর পাশে দাঁড়িয়ে আছেন শাহরুখ। ক্যাপশন জোড়া হয়েছিল, ‘একই শিরায় ক্রমাগত বহমান… ডন’।

সেই থেকে এই গুঞ্জনের শুরু। যদিও গেল জুন মাসে ‘ডন থ্রি’ সিনেমা নির্মাণের কোনও পরিকল্পনা নেই প্রযোজনা প্রতিষ্ঠান এক্সেল এন্টারটেইনমেন্টের; এমন খবর প্রকাশ করে সেই গুঞ্জন কিছুটা থমকে দিয়েছিলেন বলিউডভিত্তিক পোর্টাল বলিউড হাঙ্গামা।

এবার পোর্টালটি দাবি করছে, অমিতাভ বচ্চন আর শাহরুখ খানকে নিয়ে ‘ডন থ্রি’ সিনেমার পরিকল্পনা সাজিয়েছিলেন এক্সেল এন্টারটেইনমেন্টের কর্ণধার এবং সিনেমাটি চিত্রনাট্যকার ও পরিচালক ফারহান আখতার। যেখানে রণবীর সিং যুক্ত হবেন অতিথি চরিত্রে এবং পরবর্তী ‘ডন’ সিরিজে তিনিই হবেন ডন।

যদিও সম্প্রতি গণমাধ্যমে খবর এসেছে, ‘ডন থ্রি’ সিনেমার চিত্রনাট্য পছন্দ না হওয়ায় সেটি ফিরিয়ে দিয়েছেন শাহরুখ খান।

‘ডন থ্রি’ সিনেমা নিয়ে যদিও এখনও নিশ্চিত কোন খবর নেই, দীর্ঘদিন ধরে মাঝেমধ্যে খবরের শিরোনাম হয় সিনেমাটি। তবে ২০১১ সালে ‘ডন ২’ মুক্তির পর থেকেই সিনেমাটির জন্য ভক্তরা মুখিয়ে আছেন।

x