ডিসেম্বরের বিয়ে, লাখ টাকার মেহেদি ও ভিকির বোনের ‘গুঞ্জন’

26
বলিউড তারকা ক্যাটরিনা কাইফ ও ভিকি কুশল। ছবি : সংগৃহীত

বলিউড তারকা ক্যাটরিনা কাইফ ও ভিকি কুশলের বিয়ে নিয়ে বি-টাউনে আলোচনা চলছে বেশ কিছুদিন ধরে। বিভিন্ন খবরে প্রকাশ, এ বছরের ৯ ডিসেম্বর বিয়ের পিঁড়িতে বসছেন তাঁরা। বিয়ের ভেন্যু থেকে ক্যাটরিনার লেহেঙ্গা কেমন হবে, সেসব খবরও উঠে এসেছে পত্রিকার পাতায়। কিন্তু যাঁদের বিয়ে, তাঁরাই মুখে কুলুপ এঁটে আছেন।

এতে অবশ্য অবাক হওয়ার কিছু নেই। অনেক তারকা যুগলই কোনও ঘোষণা দেননি। কিন্তু গুঞ্জন সত্যি করে নির্দিষ্ট সময়েই বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন তাঁরা।

এদিকে, ভিকির বোন উপাসনা বোহরা সাফ বলে দিয়েছেন, বিয়ের খবর গুঞ্জন বৈ আর কিছু নয়। কিন্তু পত্রিকার খবর বলছে, ৯ ডিসেম্বরই বিশাল আয়োজনে বিয়ে হচ্ছে। কোনটা সত্য?

উপাসনা নাকচ করে দিলেও নতুন খবর বলছে, ৯ ডিসেম্বর মালাবদল করবেন ভিকক্যাট। পিঙ্কভিলাকে উদ্ধৃত করে টাইমস অব ইন্ডিয়া আরও জানিয়েছে, রাতে সনাতন ধর্মীয় রীতিতে বিয়ে হবে। তাঁদের পরিবারের লোকজন ও ঘনিষ্ঠ বন্ধুবান্ধব সেখানে উপস্থিত থাকবেন। এ খবর জানিয়েছেন ক্যাটরিনার ঘনিষ্ঠ একটি সূত্র।

খবরে প্রকাশ, ক্যাটরিনা ও ভিকির টিম এখন অতিথিদের জন্য এয়ার টিকেট ও ব্যবস্থাপনা নিয়ে ব্যস্ত। দুইশর কাছাকাছি অতিথি বিয়েতে হাজির হবেন। রাজস্থানে যাওয়ার আগে নাকি এ যুগল কোর্ট ম্যারেজ করবেন। বিয়ের অনুষ্ঠানে মুঠোফোন নেওয়া যাবে না এবং ছবি বা ভিডিও করাও নিষিদ্ধ। আর খুব শিগগিরই নাকি এ যুগল বিয়ের আনুষ্ঠানিক ঘোষণা দেবেন।

আরও খবর, ইতোমধ্যে নাকি শুরু হয়েছে বিয়ের ধুমধাম। একে একে নানা আচার-অনুষ্ঠানের পালা। নিয়ম মেনেই হাতে মেহেদি পরবেন ক্যাটরিনা। লাখ টাকার মেহেদি দিয়ে হাতে লিখবেন হবু স্বামীর নাম। কোনও রকম রাসায়নিকবিহীন বিশেষ মেহেদি তৈরি হচ্ছে ক্যাটরিনার জন্য।

এত সব গুঞ্জনের মধ্যেই ভিকক্যাটের ডিসেম্বরের বিয়ে নিয়ে মুখ খুলেছেন সুপারস্টার সালমান খানের বাবা, বিশিষ্ট চিত্রনাট্যকার, লেখক সেলিম খান। আর কে না জানেন, ক্যাটরিনা কাইফ একসময় বলিউড ভাইজানের প্রেমিকা ছিলেন।

দৈনিক ভাস্করকে উদ্ধৃত করে বলিউড বাবলের খবর, বিয়ে হচ্ছে না কি হচ্ছে না, এমন প্রশ্ন রাখা হলে সেলিম খান বলেন, ‘এ সম্পর্কে (আমার) কী বলা উচিত, যেহেতু মিডিয়ায় কেবল এ ধরনের বিষয়গুলো নিয়ে কথাবার্তা চলছে।’

অন্যদিকে, একই দৈনিকে দেওয়া সাক্ষাৎকারে ভিকির বোন উপাসনা বোহরা বলেন, এ শুধুই গুঞ্জন এবং বিয়ে হচ্ছে না।

উপাসনার ভাষ্যে, ‘বিয়ের প্রস্তুতি থেকে দিনক্ষণ পর্যন্ত সব গুঞ্জনই মিডিয়া ছড়িয়েছে। বিয়ে হচ্ছে না। যদি এমন কিছু হতো, তারা ঘোষণা দিত। বলিউডে এমন গুজব প্রায়ই রটে এবং পরে তা চুপসে যায়। এর সবই ক্ষণস্থায়ী গুঞ্জন। সম্প্রতি আমার ভাইয়ের সঙ্গে কথা বলেছি। এমন কিছুই হচ্ছে না। এ ইস্যুতে আমি আর কথা বাড়াতে চাই না। কিন্তু এ মুহূর্তে বিয়ে হচ্ছে না।’

পত্রপত্রিকার খবর, রাজস্থানের একটি বিলাসবহুল রিসোর্টে তাঁদের বিয়ে হবে। ক্যাটরিনার বিয়ের লেহেঙ্গা তৈরি করছেন বিশিষ্ট ডিজাইনার সব্যসাচী। দেখা যাক, এ গুঞ্জন ধোপে টেকে কি না!

x