ঢাকাস্থ্য ধামইরহাট উপজেলা সমিতির সভাপতি রুহুল মামুন-সদস্য সচিব আবু তাহের

0 ৩৬৮

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি: ঢাকাস্থ্য ধামইরহাট উপজেলা সমিতির সভাপতি রুহুল মামুন ও সদস্য সচিব নির্বাচিত হয়েছ্নে আবু তাহের। সম্প্রতি ঢাকায় বসবাসরত ধামইরহাট উপজেলার বিভিন্ন ইউনিয়নের বাসিন্দা, যারা রাজধানী ঢাকায় ব্যবসা ও চাকুরীর সুবাদে বসবাস করছেন।ইতিহাস ঐতিহ্যের নিজ জন্মভূমি ধামইরহাট উপজেলাকে সমুন্নত রাখতে এবং ঢাকায় বসবাসকারীদের মঙ্গলার্থে সর্বসম্মতিক্রমে মো. রুহুল আমিনকে সভাপতি ও ব্যাংকার আবু তাহেরকে সদস্য সচিব করে কমিটি ঘোষনা করা হয়।

 

কমিটির যুগ্ম সম্পাদক পদে রয়েছেন শাহী আলমগীর সোহাগ, অর্থ সম্পাদক মো. আবাবিল হোসেন, সহ-অর্থ সম্পাদক ইসতিয়াক হোসেন শুভ,, প্রচার সম্পাদক মো. আনিছুর রহমান, পৌরসভার প্রতিনিধি মেহেদী মোরশেদ বাবু, ইউনিয়ন পর্যায়ের প্রতিনিধি যথাক্রমে ধামইরহাট ইউনিয়নে মেহেদী হাসান মিলন, আলমপুর ইউনিয়ন প্রতিনিধি মো. রেজওয়ানুল হক, উমার ইউনিয়ন প্রতিনিধি এস এম মেসবাউল রাফি, আড়ানগর ইউনিয়ন প্রতিনিধি মো. সায়েদ আলী, জাহানপুর ইউনিয়ন প্রতিনিধি মো. শাহিনুর আলম শাহীন ও মিশকাত শরীফ প্রমুখ।

 

কমিটির উপদেষ্টা মন্ডলীতে রয়েছেন ডা. এ বি এম আব্দুল মতিন, এ্যাড. আইয়ুব হোসেন, জিল্লুর রহমান শুভ্র, জাহেদুল আলম শাকিল, আইনুর রহমান, ও ডেন্টাল সার্জন ডা. মামুনুর আলম বাদশা।

 

Leave A Reply

Your email address will not be published.