তানিয়ার বিচ্ছেদ, মাহির চোখে জল

62
টুটুল-তানিয়ার বিচ্ছেদে মাহির চোখে জল। ছবি : সংগৃহীত

২৩ বছরের সংসার জীবনের ইতি টেনেছেন কণ্ঠশিল্পী এস আই টুটুল ও মডেল-অভিনেত্রী তানিয়া আহমেদ। যুক্তরাষ্ট্রপ্রবাসী শারমিনা সিরাজ সোনিয়াকে দ্বিতীয় বিয়ে করে সেই খবর প্রকাশ্যে এনেছেন এই কণ্ঠশিল্পী।

এনটিভি অনলাইনকে বিচ্ছেদের খবর নিশ্চিত করে তানিয়া আহমেদ জানিয়েছেন, ‘আমাদের সমঝোতায় ডিভোর্স হয়েছে। ও (এস আই টুটুল) ওর লাইফ নিয়ে ভালো থাকুক।’

দ্বিতীয় বিয়ে প্রসঙ্গে এস আই টুটুল বলেন, ‘আমি ও তানিয়া সেপারেট ছিলাম ৫ বছর। গত বছর আমাদের অফিশিয়ালি ডিভোর্স হয়। এরপর নিউইয়র্কে কনসার্টসহ নানান কাজেই আমার যাতায়াত। সেখানে আরটিভির বাংলা গায়েন থেকেই সোনিয়ার সঙ্গে পরিচয়। দুজনই যেহেতু আমরা সিঙ্গেল এবং ম্যাচিউরড, তাই বিয়ের সিদ্ধান্ত নিই।’

টুটুল-তানিয়ার বিচ্ছেদের খবর প্রকাশ হলে মুহূর্তেই ছড়িয়ে পড়ে অন্তর্জালে। সে খবর পৌঁছেছে চিত্রনায়িকা মাহিয়া মাহির কানেও। এমন বেদনাদায়ক খবরে মাহি খুব কষ্ট পেয়েছেন আর তা প্রকাশ করেছেন সামাজিক পাতায়।

টুটুল-সোনিয়ার ছবি প্রকাশ করে নিজের ভেরিফায়েড ইনস্টাগ্রাম পেজে মাহিয়া মাহি লিখেছেন, ‘তানিয়া আপু, বুকটা হু হু করে উঠল। তবুও যার যেখানে শান্তি মেলে তার ঠাঁই সেখানেই হোক। শুভ কামনা।’ সেই সঙ্গে মাহি যুক্ত করেছেন বেশ কয়েকটি কান্নার ইমোজি।

১৯৯৯ সালে তানিয়া আহমেদের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন এস আই টুটুল। এত দিন ভক্তকুলে এ যুগল ‘হ্যাপি কাপল’ হিসেবে পরিচিত ছিলেন। বিচ্ছেদে অনেক ভক্তই অন্তর্জালে হতাশা প্রকাশ করেছেন।

x