তানোরে উপজেলা কেন্দ্রী মসজিদের ভিত্তি প্রস্তার স্থাপন কৃতি শিক্ষার্থীর বাইসাইকেল ও বিভিন্ন রোগে আক্রান্তদের চেক প্রদান

0 13

তানোর প্রতিনিধি :  তানোর উপজেলা পরিষদ চত্বরে মসজিদের ভিত্তিপ্রস্তর স্থাপন ও জে,এস,সি/জে,ডি,সি পরীক্ষায় জিপিএ ৫ প্রাপ্ত শিক্ষার্থীদের বাইসাইকেল ও বিভিন্ন রোগে আক্রান্তদের মধ্যে অনুদানের চেক প্রদান করা হয়েছে। মঙ্গলবার (২৫আগষ্ট) দুপুরে তানোর উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা পরিষদ অডিটরিয়ামে পৃথক পৃথক ব্যানারে একই মে  আলোচনা সভার আয়োজন করা হয়। 

উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি’র বক্তব্য রাখেন রাজশাহী-১ (তানোর-গোদাগাড়ী) আসনের সংসদ সদস্য আলহাজ ওমর ফারুক চৌধুরী। সভাপতিত্ব করেন তানোর উপজেলা নির্বাহী কর্মকর্তা সুশান্ত কুমার মাহাতো।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তানোর উপজেলা পরিষদ চেয়ারম্যার লুৎফর হায়দার রশিদ ময়না, তানোর উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আবু বাক্কার, তানোর উপজেলা পরিষদ নারী ভাইস চেয়ারম্যান সোনিয়া সরদান। তানোর থানার ভারপ্রপ্ত কর্মকর্তা (ওসি) রাকিবুল হাসান।

রাজশাহী জেলা আ’লীগ সহ-সভাপতি শরিফ খান, তানোর উপজেলা আ’লীগ ভারপ্রাপ্ত সভাপতি খাদেমুন্নবী বাবু চৌধুরী, তানোর পৌর আ’লীগ দলীয় সম্ভাব্য মেয়র প্রার্থী রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানা আ’লীগ সহ-সভাপতি আবুল বাশার সুজন।
এসময় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, কৃতি শিক্ষার্থী, ইসলামী ফাউন্ডেশন পরিচালীত বিভিন্ন মসজিদের ইমাম মোয়াজ্জেম ও উপজেলা পরিষদের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারী, আ’লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অংগ সংগঠণের নেতা-কর্মিসহ সমর্থকরা উপস্থিত ছিলেন।


তানোর উপজেলা প্রশাসন সুত্রে জানা গেছে, গণপূর্ত অধিদপ্তর কর্তৃক প্রায় ১২কোটি টাকা ব্যায়ে উপজেলা পরিষদ চত্বরে উপজেলা কেন্দ্রীয় মসজিদ নির্মানের বিত্তিপ্রস্তর স্থাপন করা হয়।

এছাড়াও এডিপি প্রকল্পের আওতায় তানোর উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ৫শ শ্রেনী ও ৮ম শ্রেনীতে জিপিএ৫ প্রাপ্ত ৮৪জন শিক্ষার্থীকে ১টি করে বাইসাইকেল প্রদান করা হয়।

অপরদিকে তানোর উপজেলা সমাজসেবা অধিদপ্তর কর্তৃক প্রধান মন্ত্রীর ত্রানসহায়তা তহবিল থেকে  ক্যান্সার, কিডনি, লিভার সিরোসিস, থ্যালাসেমিয়াসহ বিভিন্ন জোটিল রোগে আক্রান্ত রোগীদের মধ্যে  ১৯জনের প্রতিজনকে ৫০হাজার টাকার চেক প্রদান করা হয়।

Leave A Reply

Your email address will not be published.