তানোরে উষ্ণতার পরণ বলাতে ছুটে বেড়াচ্ছেন মানবতার ফেরীওয়ালা ইউএনও সুশান্ত কুমার মাহাতো

0 85

সাইদ সাজু, তানোর থেকে : তানোরে মুন্ডমালার মাহালি পাড়ার দু’পারা হারা এক অসহায় আদিবাসী নারীর শীতের কষ্ট লাঘবে রাতে কম্বল নিয়ে তার বাড়িতে ছুটে গেলেন মানবতার ফেরিওয়ালা তানোর উপজেলা নির্বাহী কর্মকর্তা সুশান্ত কুমার মাহাতো। রোববার রাতে তিনি কম্বল নিয়ে ছুটে যান।

এসময় তিনি মাহালীপাড়ার বেশ কিছু আদিবাসিদের হাতেও কম্বল তুলে দিয়েছেন। ঘরে বসে না থেকে এভাবেই তিনি প্রতিদিন সকাল ও সন্ধ্যা ও রাতে প্রচন্ড শীত উপেক্ষা করে গভীর রাত পর্যন্ত বিভিন্ন এলাকায় ঘুরে ঘুরে দরিদ্রদের মাঝে উষন্নতার পরশ বুলাচ্ছেন।

সেই সাথে তিনি তানোর বালিকা উচ্চ বিদ্যালয়ে আশ্রীত ছিন্নমুল ভিক্ষুকসহ রাতেই মুন্ডমালা কাওমি মাদ্রাসার শিক্ষার্থীদের গায়েও কম্বল জড়িয়ে দিয়ে উষ্ণতার পরণ বুলিয়েছেন। এই মানবতার ফরিওয়ালা সুশান্ত কুমার মাহাতো।

তিনি শীত প্রকৗপের শুরু থেকে সকাল সন্ধ্যা ও রাতে বিভিন্ন এলাকা সরেজমিন ঘুরে ঘুরে নিজ হাতে দরিদ্র জনগোষ্ঠীর বিভিন্ন মানুষের গায়ে কম্বল জড়িয়ে দিয়ে ভালবাসার উষ্ণতার পরোষ বোলাচ্ছেন।


এর আগে তিনি গোল্লাপাড়া বাজারসহ বিভিন্ন এলাকার পাহারাদারদের কাছে গিয়ে কম্বল জড়িয়ে দিয়েছেন। তিনি করোনা কালে বিভিন্ন দরিদ্র জনগোষ্ঠীর কর্মহীনদের দ্বারে দ্বারে গিয়ে খাবার পৌছে দিয়ে এলাকাবাসীর কাছে মানবতার ফেরিওয়ালা উপাধীতে ভুষিত হন।

 

Leave A Reply

Your email address will not be published.