তানোরে কিটনাশকের দোকানে ২৫দিনের ব্যবধানে দু’দফায় সাড়ে ৪ লাখ টাকার মালামাল চুরি

0 26

তানোর প্রতিনিধি : তানোরে ২৫ দিনের ব্যবধানের সিনজেন্টা কোম্পানীর রিটেইলারের দোকানে দু’ফায় প্রায় সাড়ে ৪ লাখ টাকার কিটনাশকসহ মালামাল চুরির ঘটনা ঘটেছে। গত (২৮শে সেপ্টেম্বর) সোমবার দিবাগত রাতে এবং (গত ৪ সেপ্টেম্বর) দিবাগত রাতে তানোর পৌর এলাকার তালন্দ বাজারের মাহী ট্রেডার্স (সিনজেন্টার কোম্পানীর রিটেইলার) এর দোকানে চুরির এঘটনা ঘটেছে।

মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) সকালে খবর পেয়ে তানোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাকিবুল হাসান সংগীয় ফোর্সসহ ঘটনাস্থলে গিয়ে ওই দোকান ঘর পরির্দশন করে তদন্ত শুরু করেছেন।

মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) দুপুরে দোকানের মালিক ওবাইদুর রহমান বাদি হয়ে অজ্ঞাত ব্যাক্তিদের বিরুদ্ধে তানোর থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শি সুত্রে জানা গেছে, গত (২৮ শে সেপ্টেম্বর) সোমবার দিবাগত রাতের কোন এক সময় দোকান ঘরের উপরের চালার টিন কেটে এবং সিলিঙ্গের বোর্ড সরিয়ে দোকান ঘরে নামে এবং প্রায় লক্ষাধীক টাকার কিটনাশকসহ মালামাল নিয়ে যায়।

এর আগে (৪ সেপ্টেম্বর) রাতে সিনজেন্টার মালামাল এনে দোকানে রাখার দিবাগত রাতেই ওই দোকানের তালা ভেঙ্গে প্রায় ৩লাখ ৬৬হাজার টাকা মুল্যের কিটনাশকসহ মালামাল চুরির ঘটনা ঘটে। চুরির ওই ঘটনায় তানোর থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়।

এর ২৫দিনের ব্যবধানে দু’দফায় কিটনাশকের ওই দোকানের প্রায় সাড়ে ৪ লাখ টাকার কিটনাশকসহ মালামাল চুরির ঘটনায় ব্যবসায়ীদের মনে রহস্যে’র পাশাপাশি আতংক বিরাজ করছে।

দোকান মালিক ওবাইদুর রহমান বলেন, গত (২৮ সেপ্টেম্বর) সোমবার বিকালে সিনজেন্টা কোম্পানীর প্রায সাড়ে ৩ লাখ টাকার কিটনাশক আনা হয়েছে। গত (৪ সেপ্টেম্বর মালামাল আনার দিনই রাতে দোকানে চুরির ঘটনা ঘটে। ফলে কিছু কিটনাশক দোকানে রেখে বাকি গুলো বাড়িতে রাখাছিলো।

তিনি বলেন, রাতে দোকান বন্ধ করে বাড়ি চলে যায়, (২৯ সেপ্টেম্বর) মঙ্গলবার সকালে দোকান খুলেই চুরির এঘটনা দেখতে পেয়ে পুলিশে খবর দেয়া হয়।

তানোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাকিবুল হাসান বলেন, দোকান ঘর পরিদর্শন করা হয়েছে চুরির ঘটনাটি রহস্যজনক মনে হচ্ছে। তিনি বলেন, এঘটনায় অভিযোগ পাওয়া গেছে চুরির মালামাল উদ্ধারে তদন্ত চলছে।

Leave A Reply

Your email address will not be published.