তানোরে গোল্লাপাড়া মসজিদে নগদ ৮০ হাজার টাকা অনুদান দিলেন মেয়র প্রার্থী সুজন

0 23

তানোর প্রতিনিধি : তানোর পৌর এলাকার গোল্লাপাড়া জামে মসজিদে নগদ ৮০হাজার টাকা অনুদান দিলেন তানোর পৌর সভায় সম্ভাব্য আ’লীগ দলীয় মেয়র প্রার্থী আবুল বাশার সুজন।শুক্রবার (২৫ই সেপ্টেম্বর) তিনি গোল্লাপাড়া জামে মসজিদে জুম্মার নামাজ শেষে মসজিদের বিভিন্ন সমস্যা ও সম্ভাবনাসহ বিভিন্ন বিষয় নিয়ে উপস্থিত মুছল্লিসহ মসজিদ কমিটির সদস্যদের সাথে মতবিনীময়ের সময় মুছল্লিদের একটি (এসি) দাবির প্রেক্ষিতে তিনি তৎক্ষনাত এসি’র দাম বাবদ ৮০হাজার টাকা প্রদান করেন।

এসময় উপস্থিত ছিলেন তানোর পৌর ৫নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল লতিফ, সাবেক কাউন্সিলর সিরাজ উদ্দিন, তানোর পৌর আ’লীগ সাংগঠনিক সম্পাদক ওয়াজির হাসান প্রতাপ সরকার, বিশিষ্ট সমাজ সেবক আব্দুস সালাম মন্ডল, যুব নেতা ফিটু, যুবলীগ নেতা রামিল হাসান সুইট, ছাত্রলীগ নেতা মুর্শেদুল রিয়াদসহ স্থানীয় সুধিজন ও মুছল্লীরা।

আ’লীগ দলীয় নেতা-কর্মি ও এলাকাবাসী সুত্রে জানা গেছে, রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানা আ’লীগ সহ-সভাপতি আবুল বাশার সুজনকে স্থানীয় সংসদ সদস্য আলহাজ ওমর ফারুক চৌধুরী আগামী তানোর পৌর নির্বাচনে আ’লীগ দলীয় মেয়র প্রার্থী ঘোষনা দিয়ে মাঠে নামিয়েছেন।

এর পর থেকেই আবুল বাশার সুজন তানোর পৌর এলাকার মসজিদ মাদ্রাসাসহ বিভিন্ন প্রতিষ্ঠান ও ব্যাক্তিকে দান অনুদান প্রদানসহ বিভিন্ন পাড়া মহল্লায় জনসাধারনের সাথে প্রায় প্রতিদিনই বিভিন্ন বিষয় নিয়ে মতবিনীময় করছেন।

তানোর পৌর সভার ৫নং ওয়ার্ড কাউন্সিলর আ’লীগ নেতা আব্দুল লতিফ বলেন, ধনাঢ়্য পরিবারের ক্লিন ইজেমের পরিচ্ছন্ন সমাজ সেবক আবুল বাশার সুজন। তিনি তানোর পৌর সভার মেয়র নির্বাচিত হলে ব্যাপক উন্নয়ন হবে ইনশাল্লাহ।

তানোর পৌর আ’লীগ সাংগঠনিক সম্পাদক ওয়াজির হাসান প্রতাপ সরকার বলেন, অবহেলীত তানোর পৌরসভার উন্নয়নের জন্য উদীয়মান তরুন সমাজ সেবক আবুল বাশার সুজনের বিকল্প নেই। তিনি বলেন, সভ্রান্ত পরিবারের নিষ্ঠাবাদ সৎ ব্যাক্তি হিসেবে অনেক আগেই তিনি পৌর বাসীর হৃদয়ে স্থান করে নিয়েছেন, পৌর সভাকে ১ম শ্রেনীতে উন্নীত করে নাগরিক সুবিধা নিশ্চিত করাসহ ব্যাপক উন্নয়নের মধ্যে দিয়ে সকলের হৃদয়ে অমর হয়ে থাকার প্রত্যয় নিয়েই তিনি ব্যাপক কর্মপরিকল্পনা গ্রহন করেছেন।

Leave A Reply

Your email address will not be published.