তানোরে বাধাইড় ইউনিয়ন আ’লীগের বর্ধিত সভায় জনতার উপচে পড়া ভীড়

0 26

তানোর প্রতিনিধি : তানোর উপজেলার বাধাইড় ইউনিয়ন আ’লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। বর্ধিত সভায় জনতার উপচে পড়া ভীড়ের কারনে খাবার সংকটে অনেক নেতা-কর্মি ও সমর্থকরা খাবার পাননি।

শনিবার(২৬ই সেপ্টেম্বর) দুপুরে বাধাইড় ইউপি এলাকার জুমার পাড়া বালিকা বিদ্যালয় ক্লাশ রুমসহ বিদ্যালয় চত্বরে আ’লীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ ও মহিলালীগসহ অংগ সংগঠনের প্রায় আড়াই হাজার নেতা-কর্মি ও সমর্থকরা উপস্থিত ছিলেন।

উক্ত বর্ধিত সভায় প্রধান অতিথি ছিলেন রাজশাহী-১ (তানোর-গোদাগাড়ী) আসনের সংসদ সদস্য আলহাজ ওমর ফারুক চৌধুরী (অনুপস্থিত)। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তানোর উপজেলা পরিষদ চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না, তানোর উপজেলা নারী ভাইস চেয়ারম্যান সোনিয়া সরদার।

বাধাইড় ইউনিয়ন আ’লীগ সভাপতি ও বাধাইড় ইউপি’র সাবেক চেয়ারম্যান আবুল কালাম আজাদের সভাপতিত্বে ও বাধাইড় ইউনিয়ন আ’লীগ সাধারণ সম্পাদক ও বাধাইড় ইউপি চেয়ারম্যান আতাউর রহমানের স ালনায় অনুষ্ঠিত বর্ধিত সভায় বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন রাহশাহী জেলা আ’লীগ সহ-সভাপতি শরিফ খান।

তানোর উপজেলা আ’লীগ ভারপ্রাপ্ত সভাপতি খাদেমুন্নবী বাবু চৌধুরী, তানোর উপজেলা আ’লীগ ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রাম কমল শাহা, তানোর উপজেলা আ’লীগ প্রচার সম্পাদক আহসানুল হক স্বপন, মুন্ডমালা পৌর আ’লীগ সাধারণ সম্পাদক মুন্ডমালা পৌরসভায় সম্ভাব্য আ’লীগ দলীয় মেয়র প্রার্থী আমির হোসেন আমিন।

তানোর উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক জুবায়ের হোসেন, বাধাইড় ইউনিয়ন যুবলীগ সভাপতি শ্রী গনেশ চন্দ্র, তানোর উপজেলা সৈনিক লীগ সাধারণ সম্পাদক বদিউজ্জামান নয়ন, তানোর উপজেলা মহিলালীগ সাধারণ সম্পাদক মর্জিনা খাতুন, তানোর উপজেলা ছাত্রলীগ সাবেক সাধারণ সম্পাদক সামসুল হক প্রমুখ।

আয়োজকরা বলেন, বাধাইড় ইউনিয়ন আ’লীগসহ অংগ সংগঠনের কমিটির সদস্যদের নিয়ে বর্ধিত সভায় উপস্থিত থাকতে বলা হয়েছিলো এবং ১হাজার ৫শ’ লোকের খাবারের ব্যবস্থা করা হয়েছিলো।

কিন্তু বর্ধিত সভায় সংসদ সদস্য আলহাজ ওমর ফারুক চৌধুরী আসার খবরে নেতা-কর্মি ও সমর্থকদের সংখ্যা বেড়ে প্রায় আড়াই হাজার ছাড়িয়ে যায়। পরে আবারো রান্না করে সকলকেই খাবার দেয়া হয়েছে।

আ’লীগ দলীয় নেতা-কর্মি ও সমর্থক সুত্রে জানা গেছে, আগামী পৌর সভা ও ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে তানোর উপজেলার ৭টি ইউনিয়ন ও ২টি পৌরসভায় আ’লীগ ও সহযোগী সংগঠনের যৌথ উদ্যোগে বর্ধিত সভার কর্মসুচী দেয়া হয়েছে। এরই ধারাবাহিকতায় আজ (২৬ সেপ্টেম্বর)শনিবার বাধাইড় ইউনিয়ন বর্ধিত সভার আয়োজন করা হয়।

Leave A Reply

Your email address will not be published.