তানোরে মুন্ডমালা পৌর বিএনপি’র উদ্যোগে ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

0 137

তানোর প্রতিনিধি :  তানোরে মুন্ডমালা পৌর বিএনপি’র উদ্যোগে বিএনপির ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। এ উপলক্ষে আলোচনা সভা, দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকাল ৪টার দিকে মুন্ডমালা পৌর বিএনপির দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তানোর পৌর মেয়র ও তানোর উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজান। 

মুন্ডমালা পৌর বিএনপির আহবায়ক মাওলানা আবুল কাশেমের সভাপতিত্বে ও মুন্ডমালা পৌর বিএনপির যুগান আহবায়ক আজাহার আলীর পরিচালনায় অনুষ্ঠিত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুন্ডুমালা বিএনপির সাবেক সভাপতি মোজাম্মেল হক, মুন্ডমালা পৌর বিএনপি’র সাবেক সাধারণ সম্পাদক আতাউর রহমান, মুন্ডমালা পৌর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ফিরোজ কবির প্রমুখ।

এসময়, তানোর উপজেলা যুবদল সাবেক সভাপতি গোলাম মুর্জুতা, তানোর পৌর কৃষকদল সভাপতি তোফাজ্জুল হোসেন তোফা, তানোর পৌর ছাত্রদল সাবেক সাধারন সম্পাদক শরিউতুল্লাহসহ বিএনপি, যুবদলসহ অংগ সংগঠনের নেতা-কর্মি ও সমর্থকরা উপস্থিত ছিলেন।

বিএনপির ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বেগম খালেদা জিয়াসহ সকল নেতা-কর্মি ও সমর্থকদের সুস্থ্যতা কামনায় বিশেষ দোয়া মোনাজাত করা হয়।

একই সাথে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান, মরহুম সাবেক ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী ব্যারিষ্টার আমিনুল হক, মরহুম তানোর উপজেলা পরিষদ চেয়ারম্যান এমরান আলী মোল্লা, মুন্ডমালা পৌরসভার মেয়র মরহুম শীশ মোহাম্মদ, তানোর পৌর মেয়র ফিরোজ সরকার, তানোর উপজেলা ছাত্রদল সাবেক সভাপতি আশরাফ আলীসহ মৃত সকল বিএনপি ও অংগ সংগঠনের নেতা-কর্মিদের আতœার শান্তি ও মাগফিরাত কামনায় বিশেষ দোয়া মোনাজাত করা হয়।

 

Leave A Reply

Your email address will not be published.

x