তানোর পৌরসভার উন্নয়নের করতে হলে নৌকা প্রতীকে ভোট দিন -মেয়র প্রার্থী ইমরুল হক

0 128

মনিরুজ্জামান মনি, তানোর প্রতিনিধি: তানোর পৌরসভার উন্নয়ন করতে হলে নৌকা প্রতীকে ভোট দিন।সারাদেশে একযোগে উন্নয়নে এগিয়ে চলছে ।কিন্তু তানোর পৌরসভা প্রতিষ্ঠা লগ্নে থেকে জামাত বিএনপির লোকজন মেয়র নির্বাচিত হওয়ায়, তানোর পৌরসভার বিন্দুমাত্র উন্নয়নের ছোঁয়া লাগেনি।যতটুকু বরাদ্দ এসেছে তা মেয়ররা কোন কাজ করেই নিজের পকেট ভারি করেছেন।

 

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা তানোর পৌরসভার নৌকার প্রার্থী করে বলেছেন, তুমি নির্বাচিত হয়ে আসো তোমার অবহেলিত তানোর পৌরসভার জন্য আমি প্রতি বছর ১০০কোটি বরাদ্দ দেবো।তাই সময় এসেছে তানোর পৌরসভার আওয়ামীলীগ মনোনিত প্রার্থীকে নৌকা প্রতীকে ভোট দিয়ে অবহেলিত তানোর পৌরসভার উন্নয়ন তরান্বিত করা।

 

মঙ্গরবার (০২ ফেব্রুয়ারী) সকাল ১০টার দিকে তানোর পৌরসভার ৪নং ওয়ার্ডে হিন্দুপাড়া, তানোরগ্রামের নেতা-কর্মীদের সাথে মতবিনিময় ও গনসংযোগকালে তানোর পৌরসভার আওয়ামীলীগের সভাপতি ও তানোর পৌরসভার আওয়ামীলীগের মনোনিত প্রার্থী ইমরুল হক এসব কথা বলেন।

 

এসময় উপস্থিত ছিলেন তানোর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সুনিল দাস, তানোর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক রাকিবুল সরকার পাপুল, তানোর পৌর যুবলীগের সভাপতি রাজিব সরকার হিরো,সাধারন সম্পাদক ওহাব সরদার,সাবেক সাধারন সম্পাদক মৃদুল কুমার ঘোষসহ আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের অনেক নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

 

Leave A Reply

Your email address will not be published.

x