তামান্নার প্রাইভেট জেটে কেন ক্রিকেটার কোহলি?

0 104
তামান্না ভাটিয়া আর তাঁর সেই আলোচিত স্থিরচিত্র। ছবি : ইনস্টাগ্রাম থেকে

ভারতের চলচ্চিত্র অঙ্গনে জনপ্রিয় নাম তামান্না ভাটিয়া। শুধু দক্ষিণেই নয়, বলিউডেও সমান জনপ্রিয়তা তাঁর। হালে এই গর্জিয়াস ডিভা সিনেমা আর প্রচারণামূলক ইভেন্ট নিয়ে ব্যস্ত। এরই মধ্যে সামাজিক পাতায় ৩১ বছর বয়সী এ অভিনেত্রীর একটি পোস্ট নিয়ে নেটনাগরিকদের মধ্যে মজার প্রতিক্রিয়া সৃষ্টি করেছে।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

ভারতের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড বাবলের খবর, সম্প্রতি ইনস্টাগ্রামে তামান্না ভাটিয়া একটি ছবি পোস্ট করেছেন। সেখানে প্রাইভেট জেটের ভেতর দেখা যাচ্ছে অভিনেত্রীকে। অবশ্য তিনি একা নন। রয়েছেন সেলিব্রেটি মেকআপ আর্টিস্ট ফ্লোরিয়ান হুরেল ও নীলম কেনিয়া। মজার ব্যাপার হচ্ছে তামান্নার মেকআপ আর্টিস্টকে ভুল করে নেটজনতার অনেকেই ক্রিকেট তারকা বিরাট কোহলিকে ভাবছেন। আর এ নিয়ে মন্তব্য উপচে পড়েছে সোশ্যালে।

 

ওই ছবি শেয়ার করে তামান্না ভাটিয়া ক্যাপশন জুড়েছেন, ‘ব্রেকফাস্ট প্লিজ…।’ কিন্তু মন্তব্য-ঘর বলছে অন্য কথা। নেটনাগরিকেরা তুলে এনেছেন বিরাট কোহলির নাম। একজন লিখেছেন, ‘পেছনে বিরাট কোহলি।’ আরেকজন লিখেছেন, ‘তিনি দেখতে কিং কোহলির মতো।’ আরেক ভক্ত লিখেছেন, ‘পেছনে বিরাট কোহলি কী করছেন?’ তামান্নার পোস্টে ফ্লোরিয়ানকে নিয়ে এমন নানা কথকতা।

মূল ঘটনা হলো, তামান্না ওই প্রাইভেট জেটে চড়ে হায়দরাবাদ যাচ্ছিলেন। তাঁর অভিনীত তেলেগু ওয়েব সিরিজের প্রচারণার উদ্দেশ্যে। এই সিরিজে তামান্না নারী ব্যবসায়ীর ভূমিকায় অভিনয় করেছেন।

আগামীতে তামান্না ভাটিয়াকে ‘বোলে চুড়িয়া’ সিনেমায় নওয়াজুদ্দিন সিদ্দিকির বিপরীতে দেখা যাবে, যেটি পরিচালনা করেছেন নওয়াজের ভাই শামাস নবাব সিদ্দিকি এবং প্রযোজনা করেছেন রাজেশ ভাটিয়া ও কিরেন জাভেরি ভাটিয়া। এ ছাড়া তাঁর হাতে ‘এফথ্রি’, ‘সীতিমার’, ‘দ্যাট ইজ মহালক্ষ্মী’সহ বেশ কয়েকটি তেলেগু সিনেমা রয়েছে।

 

Leave A Reply

Your email address will not be published.

x