তামিমের সঙ্গে দেশে ফিরছেন হাসান মাহমুদ

0 98
দলের সঙ্গে তামিম ইকবাল ও তরুণ পেসার হাসান মাহমুদ। ছবি : সংগৃহীত

ব্যক্তিগত কারণে নিউজিল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে খেলবেন না তামিম ইকবাল। ওয়ানডে সিরিজ শুরুর আগেই সেটা জানিয়েছিলেন। তাই ওয়ানডে সিরিজ শেষে হওয়ার পর দেশে ফিরে আসছেন বাঁহাতি এই ওপেনার।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

তবে তামিম একা নন; তাঁর সঙ্গে নিউজিল্যান্ড থেকে ফিরছেন তরুণ পেসার হাসান মাহমুদও। পুরোপুরি ফিট না থাকায় টি-টোয়েন্টিতে খেলতে পারবেন না হাসান। তাই দেশে ফিরতে হচ্ছে তাঁকে।

 

এক বিবৃতিতে খবরটি নিশ্চিত করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। বিসিবি জানিয়েছে, ‘নিউজিল্যান্ড থেকে পেসার হাসান মাহমুদ দেশে ফিরছেন। রোববার থেকে শুরু হতে যাওয়া টি-টোয়েন্টি সিরিজের জন্য ফিটনেস নেই তাঁর। প্রথম ওয়ানডেতে পেশিতে টান পড়ার পর থেকে কোনো ধরনের অনুশীলন করতে পারেননি এবং খেলেননি। তামিমের সঙ্গে সে ঢাকার উদ্দেশ্যে আজই রওনা দেবে। বিসিবি মেডিকেল টিমের অধীনে তাঁর পুনর্বাসন প্রক্রিয়া চলবে।’

 

এর আগে তামিম জানিয়েছেন সফরে যাওয়ার আগেই নাকি টি-টোয়েন্টি সিরিজ থেকে ছুটি নিয়েছিলেন তিনি। ওয়ানডে সিরিজের আগে তামিম বলেন, ‘সফরে আসার আগে দলের নির্বাচক ও প্রধান কোচের সঙ্গে আমি কথা বলেছি। আমি আমার ব্যক্তিগত কিছু কারণে টি-টোয়েন্টি সিরিজে থাকতে পারব না। তবে দলের জন্য আমার শুভকামনা থাকবে।’

 

আগামীকাল থেকে শুরু হবে বাংলাদেশ বনাম নিউজিল্যান্ডের মধ্যকার টি-টোয়েন্টি সিরিজ। সিরিজের পরের দুটি টি-টোয়েন্টি হবে ৩০ মার্চ ও ১ এপ্রিল। প্রথম ম্যাচটি হবে হ্যামিল্টনে, দ্বিতীয়টি নেপিয়ারে, শেষটি অকল্যান্ডে।

 

এর আগে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের সবকটিতে হেরে হোয়াইটওয়াশ হয়েছে বাংলাদেশ। গতকাল সিরিজের তৃতীয় ওয়ানডেতে ১৬৪ রানে হেরেছিল বাংলাদেশ। এর আগে প্রথমটিতে হেরেছিল আট উইকেটে ও দ্বিতীয় ম্যাচে হেরেছিল পাঁচ উইকেটে।

 

Leave A Reply

Your email address will not be published.

x