তারেকের কথায় অনিতা-সুমন রাজীবের সুরে অনিতা-সুমন আসছে অনিতা-সুমনের ‘বন্ধু হতে চাই’

0 286

বিনোদন প্রতিবেদক: রাজীব হোসাইনের সুর ও সঙ্গীতে নতুন একটি দ্বৈত গানে কন্ঠ দিয়েছেন শিল্পী অনিতা ও পেন্টাগন ব্যান্ডের আলি সুমন। ‘বন্ধু হতে চাই’ শিরোনামে রোমান্টিক ধাঁচের এই গানটি লিখেছেন তারেক বিন ফিরোজ।

গানটি প্রসঙ্গে অনিতা বলেন, ‘আমি সাধারনতো খুব বেছে বেছে গান করি। গানের কথা, সুর ও সঙ্গীতায়োজন পছন্দ না হলে আমি গান করি না। তারেক বিন ফিরোজের সাবলীল শব্দের গাঁধুনি আর রাজীব হোসাইনের চমৎকার সঙ্গীতায়োজনে গানটি অসাধারণ হয়েছে। আশা করছি গানটি সবার ভাল লাগবে।’

আলি সুমন বলেন, আমি রাজীবের সুর ও সঙ্গীতের ভক্ত। বরাবরের মত এই গানটিতেও রাজীব তার যোগ্যতার প্রমান রেখেছে। অন্যদিকে গানের কথাগুলো ছিল মন ছুঁয়ে যাওয়ার মতো। সম মিলিয়ে আমার আর অনিতার গাওয়া ‘বন্ধু হতে চাই’ গানটি শ্রোতাদের ভালো লাগবে বলেই আমার বিশ্বাস।

গানটির সঙ্গীত পরিচালক রাজীব হোসাইন বলেন, ‘বন্ধু হতে চাই’ রোমান্টিক একটি গান। এর আগেও তারেক বিন ফিরোজের কথায় কাজ করেছি। গতানুগতিকের বাইরে গিয়ে তিনি গান লিখেন। এই গানটির কথাগুলোও একবারে ভিন্ন ধরনের। অনিতা ও আলি সুমন ভাইয়ের কন্ঠ গানটির কথা ও সুরের সাথে একেবারেই মানিয়ে গেছে। শ্রোতাদের গানটি ভালো লাগেবে।

এদিকে গানটির চমৎকার একটি ভিডিও নির্মান করা হয়েছে। ভিডিওটি তৈরী করেছে কালো-সাদা এন্টারটেইনমেন্ট।

জানা গেছে, একটি জনপ্রিয় অডিও প্রযোজনা প্রতিষ্ঠানের ব্যানারেও ‘বন্ধু হতে চাই’ গানটি অচিরেই প্রকাশ পাবে।

বিডি সংবাদ টোয়েন্টিফোর ডটকম/

Leave A Reply

Your email address will not be published.

x