তারেকের নামে সাজা ও জরিমানার প্রতিবাদেগাবতলী থানা-পৌর ছাত্রদলের উদ্যোগে প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল

0 99
ক্যাপশন : বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নামে দুই বছর সাজা এবং ১০হাজার টাকা জরিমানার প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসাবে গতকাল শনিবার বগুড়ার গাবতলী থানা ও পৌর ছাত্রদলের উদ্যোগে দলীয় কার্যালয় সামনে প্রতিবাদ সভা শেষে বিক্ষোভ মিছিল বের করা হয়। প্রতিনিধি (৬ই ফেব্রুয়ারী২১)।

বগুড়া জেলা সংবাদদাতা: নড়াইল জেলা জজকোর্ট কর্তৃক বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নামে দুই বছর সাজা এবং ১০হাজার টাকা জরিমানার প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসাবে গতকাল শনিবার বগুড়ার গাবতলী থানা ও পৌর ছাত্রদলের উদ্যোগে দলীয় কার্যালয় সামনে প্রতিবাদ সভা শেষে বিক্ষোভ মিছিল বের করা হয়।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

এতে অংশ নেন ছাত্রদল নেতা মোতাছিন বিল্লা মুন, এমআর হাসান পলাশ, আব্দুল গনি, সাখাওয়াত হোসেন, মাহমুদুল হাসান মোহন, আল আমিন, বিপ্লব, শাকিল, রাঙ্গা, রিয়ন, ওহাব, মিঠু, লুকু, তাসকিন, সোহেল, জিহাদ, মেহেদুল, চয়ন, শাকিল, রাকিব, আরাফাত, সামী, শাকিল, মমিন, মোস্তা, তৌকির, নাজমুল, সীমান্ত, আরিফ, মাসুম, বাবু, রাসেদুল, রবিউল, মান্নান, তৌহিদ, আরিফ, সোহান, রঞ্জু, সাব্বির, আশিক, শুভ, দোয়েল, রিক্তু, সবুজ, নাহিদ, শামীম, রনি, আল আমিন, জাহিদ, পিয়াস, রিপন, রকি’সহ গাবতলী থানা-পৌর ও ইউনিয়ন পর্যায়ের ছাত্রদল নেতৃবৃন্দ প্রমূখ।

 

Leave A Reply

Your email address will not be published.

x