‘তুফান’ সিনেমার প্রচারে ঢাকায় মিমি চক্রবর্তী

0 ১০৭
ছবি : চরকির ফেসবুক পেজ থেকে নেওয়া

ঈদুল আজহায় মুক্তি পেতে যাচ্ছে ‘তুফান’ সিনেমা । সিনেমাটিতে শাকিব খানের বিপরীতে দেখা যাবে মাসুমা রহমান নাবিলা ও কলকাতার মিমি চক্রবর্তীকে। সিনেমাটির মুক্তি ঘিরে এখন চলছে জোরছে প্রচারণা। আর প্রচারণায় অংশ নিতে ঢাকায় এসেছেন মিমি চক্রবর্তী।

গতকাল বুধবার (১২ জুন) দুপুরের একটি ফ্লাইটে কলকাতা থেকে বাংলাদেশে আসেন মিমি। এরপর রাজধানীর এক পাঁচ তারকা হোটেলে বিশ্রাম নিয়ে বুধবার সন্ধ্যায় ওয়েস্টিনে সিনেমাটির সংবাদ সম্মেলনে অংশ নেন তিনি।

তুফান দিয়ে প্রথমবারের মত ঢাকার সিনেমায় অভিনয় করা এ নায়িকা ঈদের এ সিনেমার প্রচারণায় বাংলাদেশে এসে তার অনুভূতি তুলে ধরেন। মিমি চক্রবর্তী বলেন, ‘মেগাস্টার শাকিব খানের সাথে স্ক্রিন শেয়ার করতে পারা আমার জন্য এক বিরাট ব্যাপার ছিল।’

তিনি বলেন, ‘‘এই সিনেমায় কাজ করার সময় একবারও মনে হয়নি বাইরে কোনো সিনেমাতে কাজ করছি। অনেকের সাথে প্রথম কাজ করেছি ‘তুফান’ সিনেমায়। শাকিব খান, চঞ্চল চৌধুরী, নাবিলা অসাধারণ। আমি আশা করব এই সিনেমার কথা ঘরে ঘরে হবে।’’

এ সময় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন সিনেমাটির পুরো টিম। ছিলেন শাকিব খান, মাসুমা রহমান নাবিলা, চঞ্চল চৌধুরী, রায়হান রাফি ও রেদওয়ান রনি প্রমুখ।

Leave A Reply

Your email address will not be published.