দিনাজপুরে১০ কেজি গাঁজা সহ ছয় জনকে আটক করা হয়েছে

0 251
মোঃ মঈন উদ্দীন চিশতী, দিনাজপুর: দিনাজপুর  জেলার সম্মানিত পুলিশ সুপার জনাব, মোহাম্মদ আনোয়ার হোসেন, বিপিএম, পিপিএম  (বার) মহোদয়ের দিক নির্দেশনায় গোপন সংবাদের ভিত্তিতে ডিবি ওসি জনাব মোঃ ইমাম জাফর এর  নেতৃর্ত্বে  শুক্রবার রাতে দিনাজপুরের কাহারোল উপজেলার ৫নং সুন্দরপুর ইউনিয়নের পূর্ব সাদিপুর (হেলেনচাকুড়ি) গ্রামে মজিবর রহমান অরফে গোয়াল এর বাড়িতে তল্লাশী করে শয়ন ঘরে বিশেষ কায়দায় নির্মিত আন্ডারগ্রাউন্ড এর ভিতর থেকে ৫টি সাদা পলিথিনে মোড়ানো প্যাকেট থেকে ১০ কেজি গাঁজা উদ্ধার করে গোয়েন্দা শাখা ডিবি পুলিশের একটি দল। এ সময় বাড়ির মালিক মজিবর রহমান অরফে গোয়াল সহ ৬ জনকে আটক করা হয়েছে। 
আটকৃতরা হলেন, কাহারোল উপজেলার পূর্ব সাদীপুর (হেলেনচাকুড়ি) গ্রামের মৃত মনির উদ্দিনের ছেলে মজিবর রহমান অরফে গোয়াল-৫০, ও তার ছেলে পারভেজ হোসেন-১৯, একই এলাকার বাবুল রহমান এর ছেলে আনারুল ইসলাম-২০, কুমিল্লা জেলার  ব্রাক্ষনপাড়া থানার উত্তর নাগাইশ গ্রামের দক্ষিন চান্দলা বলাখাল গ্রামের আবু সিদ্দিক এর ছেলে জুয়েল মিয়া-২৬, উত্তর নাগাইশ গ্রামের  শাহ আলম এর ছেলে সুজন মিয়া-২৫, ব্রাক্ষনবাড়ীয়া জেলার কসবা থানার গঙ্গানগর গ্রামের আবু মুসা এর মেয়ে ও সুজন মিয়ার স্ত্রী ইয়াসমিন আক্তার -২৪।
এব্যাপারে ডিবি পুলিশের পক্ষ থেকে আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে। শনিবার দুপুরে আসামীদের আদালতে সোপর্দ করা হয়েছে। দুপুরে দিনাজপুরের পুলিশ সুপার কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে সাংবাদিকদের এ তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মমিনুল করিম।

Leave A Reply

Your email address will not be published.

x