দুই আসনে মনোনয়ন চাইবেন মাহি

0 ১৭৭

ঢাকাই সিনেমার নায়িকা মাহিয়া মাহি। চাঁপাইনবাবগঞ্জ-২ (ভোলাহাট-গোমস্তাপুর-নাচোল) আসনের উপ-নির্বাচনে প্রার্থী হতে আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করেছিলেন তিনি।

কিন্তু তাকে সেসময় তাকে মনোনয়ন দেয়নি আওয়ামী লীগ।
তবে হাল ছাড়ছেন না মাহি। আবারও জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন চাইবেন বলেই গেল জুলাই মাসে জানান এই চিত্রনায়িকা। বর্তমানে সেই লক্ষ্যে কাজ করে যাচ্ছেন ঢাকাই সিনেমার অগ্নিকন্যা।

বর্তমানে পর্দার চেয়ে মাঠের রাজনীতিতে বেশি সক্রিয় তিনি। নিয়মিত তাকে দেখা যায় বিভিন্ন সভা-সমাবেশ কিংবা গণসংযোগ-প্রচারণায়। সময় পেলেই ছুটে যান নিজ জেলা চাঁপাইনবাবগঞ্জের নাচোলে। কারণ তিনি প্রস্তুতি নিচ্ছেন জাতীয় সংসদ নির্বাচনের।

জানা গেছে, আসন্ন জাতীয় নির্বাচনে চাঁপাইনবাবগঞ্জ-২ ও রাজশাহী-১ এই দুই আসনে মনোনয়ন চাইবেন এই নায়িকা।

আওয়ামী লীগের সাংস্কৃতিক সংগঠন বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক মাহিয়া মাহি। তিনি বলেন, এবার চাঁপাইনবাবগঞ্জ-২ ও রাজশাহী-১ এই দুই আসনে মনোনয়ন চাইব। আমার জন্মস্থান চাঁপাই, বেড়ে উঠেছি রাজশাহীতে। দুই এলাকার জনগণই আমাকে সংসদ সদস্য হিসেবে দেখতে চান।

যোগ করে এই অভিনেত্রী বলেন, প্রধানমন্ত্রী আমাকে যে আসনের জন্য পছন্দ করবেন, সেখান থেকেই নির্বাচন করতে চাই। দুই এলাকায়ই গণসংযোগ চালিয়ে যাচ্ছি।

রাজনীতি করলেও মনেপ্রাণে চলচ্চিত্রের মানুষ মাহি। মাতৃত্বকালীন ছুটি কাটিয়ে আগামী ৮ অক্টোবর থেকে শুটিংয়ে ফিরবেন তিনি। নির্মাতা মোস্তাফিজুর রহমান মানিকের ‘ডার্ক ওয়ার্ল্ড’ সিনেমায় দেখা যাবে তাকে।

Leave A Reply

Your email address will not be published.